ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

‘আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে সদা তৎপর নৌ বাহিনী’
প্রকাশ: সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪, ১:২৪ পিএম  (ভিজিট : ১৯৪)
ভোলায় নৌ বাহিনী প্রধান এডমিরাল এম নাজমুল হাসান বলেছেন, এখানে দেশের বেশি জলসীমা রয়েছে। সেই জলসীমা পাহারা দেয়ার জন্য আগে থেকেই পুলিশ প্রশাসন এবং কোস্টগার্ড মোতায়েন ছিলো। বর্তমানে নৌ-বাহিনীর সদস্যরাও এটার জন্য কাজ করছে। 

সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে তিনি ভোলা জেলার সার্বিক নিরাপত্তা, আইন শৃঙ্খলা পরিস্থিতি, রাষ্ট্রীয় অবকাঠামোর সুরক্ষা এবং যৌথ বাহিনীর কর্মকাণ্ড পরিদর্শন করেন।

কিছু সীমা বন্ধতার কথা শিকার করে তিনি আরো বলেন- তারপরেও সার্বক্ষণিক টহলের মাধ্যমে, প্রয়োজনে জনবল বৃদ্ধি করবো, যার মাধ্যমে নৌপথ গুলোতে চাঁদাবাজি এবং সহিংসতা না হয়। নিরাপত্তা নিশ্চিতে একসাথে কাজ করবো। 

গত ৫তারিখের পর নানান ধরনের সহিংসতার করা এক সাংবাদিকের প্রশ্নের জবাবে নৌ-প্রধান বলেন, সারাদেশেই বেশ কিছু নাশকতা হয়েছে, যেটা খুবই দুঃখজনক। অনেকেই চিন্তিত সন্ত্রাসী আমরা জানি। অনেকেই প্রতি হিংসা বা আক্রোশ চরিতার্থ করেছে এটা খুবই দুঃখজনক। এ বিষয় উন্নীত হয়েছে। অনেকটা কমে এসেছে। সবাই মিলে যখন কার্যক্রম জোরদার করবো তখন অনেকটা কমে আসবে। রাজনৈতিক দল যারা দেশ এবং জনগণের জন্য কাজ করেন, তাদের প্রতি আহবান জানিয়ে নৌ বাহিনীর প্রধান বলেন, আপনার সবাই আমাদের সহযোগীতা করবেন। তা হলেই আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে আসবে বলেও তিনি মনে করেন।

এসময় তার সাথে নৌ-বাহিনী, কোস্টগার্ড, র‍্যাবসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের পাশাপাশি বরিশালের বিভাগীয় কমিশনার মো: শওকত আলী, ভোলার জেলা প্রশাসক আরিফুজ্জামান, পুলিশ সুপার মো: মাহিদুজ্জামানসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে স্থানীয় প্রশাসনের সাথে ভোলার সার্কট হাউজের হল রুমে সকাল ১০টায় মতবিনিময় করেন। 


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close