ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ঠাকুরগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধে নিহত ১
প্রকাশ: রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ৬:২৯ পিএম  (ভিজিট : ১৩৮)
ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নে জমিসংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে তোতা মিয়া (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার (৮ সেপ্টেম্বর) সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের চন্ডিপুর গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত তোতা মিয়া উপজেলার চন্ডিপুর গ্রামের মৃত গোলাম রসুলের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সদর উপজেলার চন্ডিপুর গ্রামে দীর্ঘদিন ধরেই একটি জমি নিয়ে বিরোধ চলে আসছিল। সেই জমিতে রোববার সকাল ১০টায় তোতা মিয়া এবং তার ভাতিজা বাদল আমন খেতে সার দিতে যায়। এ সময় অপর পক্ষের রশিদ, আইজুল, মোখলেছুর তোতা মিয়াকে বেধড়ক মারধর করে। এলাকাবাসী তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে চন্ডিপুর গ্রামের ইউপি সদস্য মোহাম্মদ শাহ আলম বলেন, এই জমি নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছিল। এর আগেও এলাকাবাসী মিলে আমরা বসে সমাধানের চেষ্টা করেছি। আজ (রোববার) সকালে শুনতে পারি যে জমি নিয়ে একটি মারামারির ঘটনা ঘটে। এতে তোতা মিয়া মারা যান।

ঠাকুরগাঁও সদর হাসপাতালে মেডিকেল অফিসার রকিবুল ইসলাম চয়ন বলেন, তোতা মিয়াকে মূলত মৃত অবস্থায় নিয়ে আসা হয়। কি কারণে তিনি মারা গেলেন পোস্টমর্টেমের পরই তা জানা যাবে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবি. এম. ফিরোজ ওয়াহিদ ফিরোজ বলেন, পোস্টমর্টেমের পরে জানা যাবে। এ বিষয় নিয়ে আমারা কাজ করছি।

সময়ের আলো/আরআই



আরও সংবাদ   বিষয়:  জমি সংক্রান্ত বিরোধ-হতাহত-নিহত   ঠাকুরগাঁও   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close