ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

তেঁতুলিয়ায় ২৪ ঘণ্টার মধ্যে ইউপি চেয়ারম্যানের পদত্যাগের দাবি
প্রকাশ: রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪, ২:৩৩ পিএম  (ভিজিট : ৩৩৮)
পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কুদরত-ই-খুদা মিলনের ২৪ ঘণ্টার মধ্যে পদত্যাগ দাবি করেন বাংলাবান্ধা ইউনিয়নবাসী ও ইউনিয়নের কুলি শ্রমিকরা। মানববন্ধনে তার বিরুদ্ধে চাঁদাবাজি, জমি দখল, মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা, চাকুরীর নামে টাকা নেওয়া, বাড়ি ঘর ভেঙে মার্কেট নির্মাণ করা, কুলি শ্রমিকদের টাকা আত্মসাৎ করা, স্থলবন্দরের টাকা লোড আনলোডের দৈনিক ২ লক্ষ ৮০ হাজার টাকা চাঁদা আদায় করাসহ অসংখ্য ধরনের অভিযোগ দায়ের করেন ইউনিয়নবাসী।

রোববার (৮ সেপ্টেম্বর) বেলা ১১ টার সময়ে বাংলাবান্ধা ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে উপজেলার সিপাইপাড়া বাজারে বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের বিভিন্ন এলাকার শতাধিক ভুক্তভোগী ও ইউনিয়নবাসীরা অংশগ্রহণ করেন। এ সময় বাংলাবান্ধা ইউনিয়নের শফিউল আলম (৪৮), ওবায়দুর রহমান (৫২), শাহিনুর আলম (৬৫), জফির উদ্দীন (৬৫), আব্দুল হামিদ(৪৫) সহপ্রমুখ বক্তব্য রাখেন।

মানববন্ধনে কুলি শ্রমিকের নেতারা বলেন, বাংলাবান্ধা স্থলবন্দরে প্রতিদিন ভারত থেকে প্রায় ৪০০ শত ট্রাকের পাথর লোড-আনলোড করা হয়। সেখান তিনি প্রতি ট্রাকে প্রায় ১২০০ শত টাকা চাঁদা আদায় করেন। দৈনিক প্রায় ২ লক্ষ ৮০ হাজার টাকা আদায় করেন। এই সব টাকা তার পকেটে ঢুকে। আমরা তার পদত্যাগ চাই।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close