ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

ময়মনসিংহে চরমোনাই পীর
ইসলামী আন্দোলন ৩০০ আসনেই প্রার্থী দেওয়ার যোগ্যতা রাখে
প্রকাশ: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪, ৯:৩১ পিএম  (ভিজিট : ২০৬)
ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, আমি সকলকে বলবো ইসলামী আন্দোলন বাংলাদেশ এখন আর ছোট দল নয়। এখন ৩০০ আসনেই প্রার্থী দেওয়ার যোগ্যতা রাখে। ইসলামী আন্দোলন বাংলাদেশকে ছোট ভাবলে হবে না। যখন ইসলাম বিদ্বেষী কোন দল মাথা উঁচু করে, তখন তাদের দাঁতভাঙ্গা জবাব দেওয়ার জন্য ইসলামী আন্দোলন মাঠে থাকে। ইসলামী সমাজ ভিত্তিক কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে গণ সমাবেশের আয়োজন করে ইসলামী আন্দোলন বাংলাদেশ। 

ময়মনসিংহ নগরীর রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুর তিনটায় সমাবেশে শুরু হয়। শেষ হয় সন্ধ্যা ছয়টায়। সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মুফতি রেজাউল করীম বলেন, ৫ আগস্ট যখন দেশ প্রশাসনিক ভাবে ভেঙে পড়ে তখন আমাদের কর্মীরা সংখ্যালঘুদের মন্দির পাহারায় নেমেছিল। জানমাল ও ইজ্জত রক্ষার্থে দায়িত্ব পালন করেছে। রাস্তায় মানুষের দুর্ভোগ লাগবে ট্রাফিকের দায়িত্ব পালন করেছে। এখন পর্যন্ত শহীদদের রক্ত শুকায় নাই, মায়ের কান্না বন্ধ হয় নাই। ওই সময় কিছু স্বার্থান্বেষী মহল চাঁদাবাজি, জমি দখল, সন্ত্রাসী ও স্বার্থ উদ্ধারে লিপ্ত হয়। আমরা তাদেরকে দীক্ষার জানাই। তাদেরকে আমরা ঘৃণা জানাই।

তিনি বলেন, দেশকে সুন্দর করার জন্য ছাত্র-জনতা জীবন দিয়েছে। এখন তোমরা নেমেছো লুট এবং সন্ত্রাসী-চাঁদাবাজির জন্য। তোরা ভালো করে জেনে রাখিস, বাংলাদেশের মানুষ দেশকে সুন্দর করার জন্য জীবন দিয়েছে। তোদের মত সন্ত্রাসীদেরও বাংলার মসনদে দেখতে চায় না।

চরমোনাই পীর বলেন, আমরা সকল ইসলামী দল গুলোর সঙ্গে যোগাযোগ রক্ষা করছি। দেশের জন্য এবং মানবতার কল্যাণের জন্য আমরা সকলে একসঙ্গে মিলে কাজ করার অঙ্গীকার করছি।  

তিনি বলেন, ময়মনসিংহ বেরিবাধ এলাকায় এক হাজারের মতো লোক ঘর বেঁধে বসবাস করে। তাদেরকে উৎখাত করার জন্য কিছু ষড়যন্ত্র করছে। ইসলামী আন্দোলন বাংলাদেশ ন্যায়ের পক্ষে, অন্যায়ের প্রতিবাদে সব সময় ছিলো, ওদের পাশেও থাকবে।  

ইসলামী আন্দোলন ময়মনসিংহ মহানগর শাখার সভাপতি নাসির উদ্দিনের সভপতিত্বে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় দপ্তর সম্পাদক লোকমান হোসেন জাফরী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকের জি এম রুহুল আমীন, জেলা উত্তরের সভাপতি হাদিউল ইসলাম, জেলার দক্ষিণের সভাপতি মামুনুর রশিদ সিদ্দিকী প্রমুখ। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  চরমোনাই পীর-মুফতি রেজাউল করীম   ইসলামী আন্দোলন বাংলাদেশ   ময়মনসিংহ   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close