ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

বীজতলা দ্বন্দ্বে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, নারীসহ আহত ৪
প্রকাশ: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪, ৬:৫৬ পিএম  (ভিজিট : ১৪২)
ঝালকাঠির কাঁঠালিয়ায় বিরোধীয় জমিতে আমন বীজ রোপণ নিয়ে দ্বন্দ্বের জেরে সুলতান খান (৭০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। শনিবার (৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় কাঁঠালিয়া উপজেলার আওরাবুনিয়া ইউনিয়নে জাঙ্গালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। হামলার ঘটনায় দুই নারীসহ আরও চারজন আহত হয়েছে। 

নিহত সুলতান খান জাঙ্গালিয়া এলাকার মৃত ওয়াজেদ আলি খানের ছেলে। হামলার ঘটনায় নিহতের ভাই আফজাল হোসেন খান, ভাতিজা হেলাল খান, ভাবি হেলেনা বেগম আহত হয়েছেন। আহতরা রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

নিহতের পুত্রবধূ ফাতিমা ও রুমা বেগম অভিযোগ করে জানান, প্রতিপক্ষের সাথে দীর্ঘদিন তাদের জমি নিয়ে বিরোধ চলছিলো এবং আদালতে মামলাও চলমান আছে। শনিবার বেলা ১১টার দিকে প্রতিপক্ষ বাচ্চু, জাকির, ইলিয়াস, শহিদ, মনির, স্বপনসহ অনেকে মিলে বিরোধীয় জমিতে বীজ রোপণ করতে আসে। এ সময় তাদেরকে বারণ করলে রুমার ওপর হামলা চালায় প্রতিপক্ষরা। রুমাকে তার শ্বশুর সুলতান খান রক্ষায় এগিয়ে গেলে তাকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে। এসময় রুমাসহ তিনজনকে আহত করে প্রতিপক্ষরা। এরপর স্থানীয় ও স্বজনরা আহতদের রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। 

রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শাহেদ খান জানান, সুলতান খানকে নিয়ে আসার পর মৃত ঘোষণা করা হয় এবং আহতরা চিকিৎসাধীন রয়েছে। 

কাঠালিয়া থানার ওসি তদন্ত সমীর কুমার দাশ জানায়, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় পরিবারের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। জড়িত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বীজতলা দ্বন্দ্ব-বৃদ্ধকে পিটিয়ে হত্যা   হতাহত   ঝালকাঠি   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close