ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

খেলা দেখতে গিয়ে স্কুলের নৈশপ্রহরী নিখোঁজ
প্রকাশ: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪, ৬:১১ পিএম  (ভিজিট : ১৫৮)
মেহেরপুরের গাংনীর হিজলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের নৈশপ্রহরী রজব আলীকে (২৮) পাওয়া যাচ্ছে না। তার আত্মীয় স্বজনসহ সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজির পর তার হদিস না পাওয়ায় বিদ্যালয় কর্তৃপক্ষ গাংনী থানায় একটি নিখোঁজের জন্য সাধারণ ডায়েরি করার সিদ্ধান্ত নিয়েছেন। 

নৈশপ্রহরী রজব আলী হিজলবাড়িয়া গ্রামের মৃত দবীর উদ্দীনের ছেলে।

রজব আলীর স্ত্রী শরিফা খাতুন জানান, শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেলে খেলা দেখার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন রজব আলী। বাড়ি থেকে বের হবার সময় তার ব্যবহৃত পোশাক ও মোবাইল ফোন নিয়ে যায় এবং বিদ্যালয়ে ডিউটি করে সকালে বাড়ি আসার কথা বলে। আজ (শনিবার) সকালে বাড়ি না ফিরলে সবাই বিদ্যালয়সহ বিভিন্ন স্থানে খোজ করেন ও তার হদিস মেলেনি। বিষয়টি বিদ্যালয় কর্তৃপক্ষকে জানানো হয়।

বিদ্যালয়ে সিসিটিভি ফুটেজে দেখা যায়, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বিদ্যালয়ে দুজন নারী এক শিশু ও একজন পুরুষ বিদ্যালয়ে প্রবেশ করে। সেসময় রজব আলী সেখানে উপস্থিত ছিলেন। পরে আর কোন ফুটেজ পাওয়া যায়নি। রজব আলীর বিছানাপত্র মশারি মোবাইল ফোন ও এক জোড়া জুতা পড়ে আছে।

হিজলবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান জানান, নাইটগার্ড মিসিংয়ের ঘটনাটি তিনি শুনেছেন এবং একটি মিসিং ডায়েরি করবেন।

গাংনী থানার ওসি (তদন্ত) মনোজিৎ কুমার নন্দী জানান, এ ব্যাপারে এখনও কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি বা কেউ কোন জিডি করেননি।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  স্কুলের নৈশপ্রহরী নিখোঁজ   মেহেরপুর   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close