ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

নিজ বাড়িতে মিলল মুক্তিযোদ্ধার অর্ধগলিত মরদেহ
প্রকাশ: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪, ৫:৪৫ পিএম  (ভিজিট : ১৬৮)
চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বীর মুক্তিযোদ্ধা ও সাবেক নৌ বাহিনীর সদস্য আব্দুস সোবহানের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে আলমডাঙ্গা পৌর এলাকার থানাপাড়া থেকে মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। নিহতের ছেলে শিশিরকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এখনও কোন মামলা হয়নি।

জানা গেছে, নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ মরদেহের সুরতাহল প্রস্তুত শেষে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। 

নিহত বীর মুক্তিযোদ্ধা ও সাবেক নৌ বাহিনীর সদস্য আব্দুস সোবহান (৭৬) আলমডাঙ্গা পৌর এলাকার থানাপাড়ার মৃত রহমতুল্লাহ মাস্টারের ছেলে।

স্থানীয়রা জানান, আব্দুস সোবহানের সাথে দীর্ঘদিন ধরে স্ত্রী-সন্তানদের সাথে পারিবারিক কলহ চলছিল। তিনদিন আগে রাতে বাবা ও ছেলের মধ্যে ঝগড়া হয়। ছেলে শিশির রাতে গলা টিপেও ধরে বলে জানান।
 
চুয়াডাঙ্গা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আনিসুজ্জামান লালন জানান, শনিবার দুপুরে আব্দুস সোবহানের বসতঘর থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। কয়েক দিন আগে তার মৃত্যু হতে পারে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালে নেওয়া হয়।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  মুক্তিযোদ্ধার অর্ধগলিত মরদেহ উদ্ধার   আলমডাঙ্গা-চুয়াডাঙ্গা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close