ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

হাটহাজারীতে কৃষকদল সভাপতিকে কুপিয়ে জখম
প্রকাশ: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪, ৭:৪৫ এএম  (ভিজিট : ১৫২)
হাটহাজারীতে রাতে বাসায় ফেরার পথে সাত আট সদস্যের একটি সন্ত্রাসীদল মো.আব্দুল মান্নান (৫৪) নামের এক কৃষকদলের সভাপতি কে কুপিয়ে গুরুতর জখম করার ঘটনা ঘটেছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) আব্দুল মান্নানের পুত্র সিয়াম সম্রাট "সময়ের আলো"  কে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এর আগে বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে এগারটার দিকে উপজেলার বুড়িশ্চর ইউনিয়নের ধােপপুল এলাকায় এ ঘটনা ঘটে। 

জানা যায়, ঘটনারদিন বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টায় তাঁর ব্যবসা প্রতিষ্ঠান থেকে ভাড়া বাসায় ফেরার সময় পূর্ব থেকে উৎপেঁতে থাকা ৭/৮ জনের একটি সন্ত্রাসী দল কিছু বুঝে উঠার আগেই রাউজান উপজেলা কৃষকদলের সভাপতি এবং জেলা কৃষকদলের যুগ্ম সম্পাদক আব্দুল মান্নান কে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে ভিকটিম মাথায় ও ঘাড়ে মারাত্নকভাবে জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আশেপাশের লোকজন ছুটে এসে গুরুতর আহতকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ভিকটিমের সন্তান সায়েম জানান, বর্তমানে বাবার অবস্থা ভালো নয়। মাথা ও ঘাড়ে ১৪/১৫ টি সেলাই করতে হয়েছে। বাবা একটু সুস্থ হলেই আমরা এ ঘটনায় আইনী পদক্ষেপ নিবো। সে আরো জানায়, আওয়ামীলীগের কিছু নেতা কর্মী তাঁর বাবাকে হত্যার উদ্দেশ্যে রাতের আঁধারে হামলা করেছে। তারা কিছুদিন ধরে তার বাবাকে হত্যার হুমকি দিয়ে আসছিলো। 

অন্য একটি সূত্রে জানা যায়, ভিকটিম রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের পূর্ব উরকিরচর গ্রামের বাসিন্দা আব্দুল মান্নান গত ১৬ বছর ধরে আওয়ামীলীগের সন্ত্রাসীদের নির্যাতনের কারনে ঘর ছাড়া হয়ে হাটহাজারী উপজেলার বুড়িশ্চর ইউনিয়নে ভাড়া ভাসায় পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন।

জানতে চাইলে হাটহাজারীর মদুনাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মহিউদ্দিন সুমন শুক্রবার রাত সাড়ে আটটার দিকে জানান, এ ব্যাপারে এখনো পর্যন্ত কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close