ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

হবিগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৩০
প্রকাশ: শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪, ৬:০৯ পিএম  (ভিজিট : ১৮২)
হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় গ্রাম্য আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষে মনু মিয়া (৬৫) একজন নিহত গেছেন। নিহত মনু মিয়া মোস্তফাপুর গ্রামের মৃত কদর উল্লাহর ছেলে। এ ঘটনায় আরো প্রায় ৩০ জন নারী পুরুষ আহত হয়েছেন। আহতদেরকে বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুরে নবীগঞ্জ উপজেলার মোস্তফাপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষ চলাকালে বেশ কিছু বাড়িঘর লুটপাট, ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

জানা যায়, নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন থেকে সাবেক মেম্বার শফু মিয়া ও মনু মিয়ার মধ্যে বিরোধ চলছিল। শুক্রবার সকালে মনু মিয়ার ভাতিজা শফু মিয়াদের পাড়ায় গেলে তার পক্ষের লোকজন মারধর করেন। এখবর ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এতে উভয় পক্ষের প্রায় ৩০ জন নারী পুরুষ আহত হয়েছেন। গুরুতর আহত মনু মিয়াকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নবীগঞ্জ থানার ওসি মাসুক আলী মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, দীর্ঘদিনের বিরোধকে কেন্দ্র করে এ সংঘর্ষ হয়েছে। বাড়ি ঘরে হামলা ও ভাংচুর হয়েছে, তবে বর্তমানে পরিস্থিতির স্বাভাবিক রয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close