ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

পাওনা টাকা চাওয়ায় নারীকে হত্যার হুমকি, থানায় অভিযোগ
প্রকাশ: শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪, ৪:০৮ পিএম  (ভিজিট : ৩৪০)
পাওনা টাকা চাওয়ায় এক নারীকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার (৬ সেপ্টেম্বর) মালখানগর গ্রামের ফুরশাইল গ্রামের ওই নারী সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। পুলিশ বিষয়টি নিষ্পত্তির জন্য বিবাদী পক্ষকে থানায় ডেকে পাঠালেও তারা কোনো সাড়া দেয়নি।

অভিযোগ ওই নারী বলেন, বিগত দুই বছর পূর্বে মধ্যপাড়া ইউনিয়নের মৃত গোলাপের ছেলে লিয়াকত আলী মালখানগর ইউনিয়নের ফুরশাইল গ্রামের মাকসুদা বেগমের কাছ থেকে ব্যবসার জন্য ৯০ হাজার টাকা লাভ দিবে বলে হাওলাদ নেন। চলতি বছরের আগস্ট মাসে আমি আমার টাকা লাভসহ ফেরত চাইলে লিয়াকত আলী পাওনা টাকা দিতে গড়িমসি করেন। বারবার টাকা চাওয়ায় লিয়াকত আলী আমাকে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি দিচ্ছেন।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) টাকা চাইতে গেলে অভিযুক্ত আসামি ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসময় গালিগালাজ করতে বাঁধা দিলে ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকি দিয়ে তাড়িয়ে দেয়।

ভুক্তভোগী মাকসুদা বেগম বলেন, আমি আমার পাওনা টাকা চাইলে সে একপর্যায়ে উত্তেজিত হয়ে আমার উপর ক্ষিপ্ত হয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করে, নানা ধরনের হুমকি দিয়ে পাওনা টাকা ফেরত দেবে না বলে। আর পাওনা টাকা ফেরত চেয়ে পুনরায় যোগাযোগ করার চেষ্টা করলে আমাকে খুন ও জখম করার হুমকি দেয়। বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। তাই আমি চিন্তিত হয়ে নিজের নিরাপত্তা জন্য থানায় আইনের আশ্রয় গ্রহণ করেছি।

সিরাজদিখান থানা ভারপ্রাপ্ত ওসি মো. মোক্তার হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সময়ের আলো/আরআই



আরও সংবাদ   বিষয়:  পাওনা টাকা-নারীকে হত্যার হুমকি   থানায় অভিযোগ   সিরাজদিখান-মুন্সীগঞ্জ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close