ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মিথ্যা মামলা- চাঁদাবাজি আগেও হয়েছে, এখনো হচ্ছে: ফয়জুল করীম চরমোনাই
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৪৮ পিএম  (ভিজিট : ৪০০)
ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, অতীতের বিভিন্ন অভিযোগে অভিযুক্ত বিএনপিকে যদি ক্ষমতায় আনা হয় তবে আর নতুন বাংলাদেশ কেমন হবে? বিএনপির খালেদা জিয়া ও তারেক রহমানকে সরানো হয়েছিল হাওয়া ভবন বানানোর জন্য। তখন চারদিকে খাম্বার কথা শোনা যেত।

ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ-এর আয়োজনে বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবে গোলটেবিল বৈঠক প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেন, ৫ আগস্টের পরে দেশে আবারও অত্যাচার শুরু হয়েছে। যেই কারণে সাধারণ মানুষ ও শিক্ষার্থী জীবন দিয়েছে সেই একই আচরণ করা হচ্ছে এখন সাধারণ মানুষের সঙ্গে। আগেও মিথ্যা মামলা হয়েছে, এখনো হচ্ছে৷ আগেও চাঁদাবাজি জুলুম হয়েছে, এখনো হচ্ছে। তাহলে আওয়ামী লীগের দোষ কোথায়? আওয়ামীলীগ করার কারণে নিরপরাধ কারো নামে মিথ্যা মামলা হোক তা চাই না। যারা এই চাঁদাবাজি, দখলদারিত্ব চালাচ্ছে তাদেরকে ক্ষমতায় আনলে কি হবে। লুটপাটকারীদের চিরতরে নির্বাচনে বয়কট করতে হবে।   

তিনি বলেন, স্বাধীনতার পর থেকে নির্বাচন কমিশন ঢেলে সাজানো হতে হবে। সবার বিচার করতে হবে। বিচারের আওতায় আনতে হবে। পদত্যাগী নির্বাচন কমিনকে বিচার করতে হবে। আমি বলেছি অবৈধ নির্বাচনের হোতা নুরুল হুদা কমিশনের বিচার করতে না পারলেও তার কবরে ঝাড়ু ঝুলিয়ে বিচার করা হবে।

ইসলামী যুব আন্দোলনের সভাপতি মাওলানা মোঃ নেছার উদ্দীন এর সভাপতিত্বে ও সেক্রেটারী জেনারেল মুফতী মানসুর আহমদ সাকীর পরিচালনায় অনুষ্ঠিত গোলটেবিল বৈঠকে অন্যান্যের মধ্যে আলোচনা করেন, মালয়েশিয়া প্রবাসী রাজনৈতিক বিশ্লষক ড. ফায়জুল হক, অর্থনীতির গবেষক আবদুল্লাহ মাসুদ, মিডিয়া ব্যাক্তিত্ব শাহ ইফতেখার আহসান তারেক, বিকল্প যুব ধারা সভাপতি আসাদুজ্জামান বাচ্চু, বাংলাদেশ যুব অধিকার পরিষদের সাধারণ সম্পাদক নাদিম হাসান, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ এর সাধারণ সম্পাদক মুফতী রেজাউল করীম আবরার, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা শামসুদ্দোহা আশরাফী, ডেফোডিল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোহাইমেন ফারুকী প্রমুখ।




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close