ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

৬৫ ভরি স্বর্ণ ছিনতাই, পটিয়ায় যুবদল নেতাসহ ২ জনের বিরুদ্ধে মামলা
প্রকাশ: বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪, ৩:২০ পিএম  (ভিজিট : ১১২৬)
চট্টগ্রামের পটিয়ায় মারধর করে ৬৫ ভরি স্বর্ণ ছিনতাইয়ের ঘটনায় এক যুবদল নেতাসহ দুইজনের বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে। বুধবার (৪ সেপ্টেম্বর) রাতে কক্সবাজার এলাকার স্বর্ণ ব্যবসায়ী রুবেল কান্তি দাশ বাদী হয়ে পটিয়া থানায় এই মামলা করেন।

মামলার আসামিরা হলেন- পটিয়া পৌরসভা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ মামুন (৩৫) ও তার সহযোগী বিএনপি কর্মী মনির (৩০)। তাদের দুইজনের বাড়ি পটিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের কাগজী পাড়া এলাকায়।

পটিয়া থানার পুলিশ জানান, কক্সবাজার জেলার ঈদগাঁও এলাকার স্বর্ণ ব্যবসায়ী রুবেল দাশের রিদি গোল্ড ফ্যাশন নামের একটি স্বর্ণের দোকান রয়েছে। তাদের দোকানের কারিগর রূপন দাশ গত ২৭ জুলাই ২১ ক্যারেটের ৬৫ ভরি স্বর্ণ নিয়ে চট্টগ্রাম শহরে যাচ্ছিলেন। একটি মোটরসাইকেল ও একটি নোহা পূরবী বাসকে গতিরোধ করে ছাত্রলীগের কর্মী আখ্যায়িত করে রূপন দাশকে মারধর করে গাড়ি থেকে নামিয়ে ফেলেন। এক পর্যায়ে ছিনতাইকারীরা গলায় ছুরি ধরে ৬৫ ভরি স্বর্ণ ছিনতাই করে নিয়ে যায়। পরবর্তীতে ভিডিও ফুটেজ সংগ্রহ করে তাদের শনাক্ত করেন।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রহিম সরকার বিষয়টি নিশ্চিত করেছেন। স্বর্ণ ছিনতাইয়ের ঘটনায় থানায় মামলা রেকর্ড করা হয়েছে এবং আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সাবেক সভাপতি বদরুল খায়ের জানিয়েছেন, দলের নাম ব্যবহার করে যারা চাঁদাবাজি, টেন্ডারবাজি, চুরি, ছিনতাই ও মানুষের ওপর জুলুম করবে তাদের স্থান বিএনপিতে নেই। ইতোমধ্যে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান স্পষ্ট ভাষায় তা জানিয়ে দিয়েছেন।

তিনি আরও জানান, যারা অপকর্মে লিপ্ত থাকবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য সিদ্ধান্ত ইতোমধ্যে হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  স্বর্ণ ছিনতাই-মামলা   পটিয়া-চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close