ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাজশাহীতে জেলা আ.লীগের দফতর সম্পাদকসহ গ্রেফতার ৩
প্রকাশ: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪, ৭:১৭ পিএম  (ভিজিট : ২১৪)
রাজশাহী জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। অপর একটি অভিযানে রাজশাহীর দুর্গাপুর উপজেলার দেলুয়াবাড়ি ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুল গফুর ও ঝালুকা ইউপি যুবলীগের সভাপতি ইমরান আলীকে গ্রেফতার করেছে দুর্গাপুর থানা পুলিশ। 

জানা গেছে, মঙ্গলবার ৩ (সেপ্টেম্বর) দুপুরে যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ও দুর্গাপুর থানা পুলিশ। 

গ্রেফতারকৃতরা হলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার (৫০)  দুর্গাপুর উপজেলার দেলুয়াবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর (৫২)  ও ঝালুকা ইউনিয়ন যবলীগের সভাপতি ইমরান আলী (৪০)।

পুলিশ জানায়, ছাত্র জনতার আন্দোলনের সময় নাশকতার পরিকল্পনা ও বিস্ফোরক দ্রব্য ব্যবহার করে আন্দোলন দমানোর চেষ্টার অভিযোগে তাদের গ্রেপ্তার করে জেলা ডিবি ও দুর্গাপুর থানা পুলিশ। আরও জানাগেছে গত ৪ আগস্ট গ্রেফতারকৃতদের নেতৃত্বে উপজেলার মেডিকেল মোড়ে হামলার পরিকল্পনাকারী এজাহারভূক্ত আসামি। 

এঘটনায় মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বেলঘরিয়া বাজার থেকে রাজশাহী জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকারকে গ্রেফতার করে রাজশাহী জেলা ডিবি পুলিশ ও বিকেলে উপজেলার পাঁচুবাড়ি বাজার হতে আব্দুল গফুরকে ও আমগাছী বাজার থেকে ইমরান আলীকে গ্রেফতার করে দুর্গাপুর থানা পুলিশ। 

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ পারভেজ, গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, থানা পুলিশের হাতে আটকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। আর জেলা আ.লীগের দফতর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার বর্তমানে তিনি রাজশাহী জেলা ডিবি কার্যালয়ের হেফাজতে রয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close