ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

জেনেভা ক্যাম্পে গোলাগুলি, যুবক নিহত
প্রকাশ: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪, ১২:৩৮ পিএম  (ভিজিট : ১৯৪)
রাজধানীর মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে মাদক ব্যবসা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের সময় গোলাগুলিতে সনু (৩২) নামে এক যুবক নিহত হয়েছে। সে অটোরিকশা চালক ছিল।

বুধবার (৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে জেনেভা ক্যাম্পের ভিতরে এই গুলির ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় সনুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে আসলে চিকিৎসক সকাল সাড়ে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী শামীম হোসেন ও সজীব আহমেদ জানান, জেনেভা ক্যাম্পের ৫ নম্বর সেক্টরে থাকেন সনু। ভাড়ায় ব্যাটারিচালিত রিকশা চালায় সনু। আজ সকাল থেকে ক্যাম্পের ভেতর দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে এবং গোলাগুলি শুরু হয়। তখন সনু গুলিবিদ্ধ হন। 

তারা আরো জানান, এক মাস যাবৎ তাদের ক্যাম্পে থেমে থেমেই এমন সংঘর্ষ চলছিল। বুনিয়া সোহেল, রানা, টুনটুন, বাবু, নওশাদ, ইরফান, আরিফ, সাজ্জাদসহ ৪০-৫০ জন মিলে আজ আবার আগ্নেয়াস্ত্র হাতে বের হয়ে এই হামলা চালিয়েছে। তারা মাদক ব্যবসায়ী এবং চিহ্নিত সন্ত্রাসী। মাদক ব্যবসায় বাধা এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ চলে আসছিল।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক জানান, সনুর পেটের দুই পাশে অন্তত ১৫টির মত গুলিবিদ্ধ হয়েছে। মরদেহটি জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি মোহাম্মদপুর থানা পুলিশকে জানানো হয়েছে।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close