ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ফটিকছড়িতে পারিবারিক কলহের জেরে দুই ভাইকে কুপিয়ে হত্যা, আহত ৬
প্রকাশ: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪, ৭:৪৩ এএম  (ভিজিট : ২০৪)
চট্টগ্রামের ফটিকছড়িতে পারিবারিক কলহের জেরে দুুই ভাইকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার জাফতনগর ইউনিয়নের তেলপারই গ্রামের ছমদ বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনায় আহত নারীসহ আরো ৬ জন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত দুইজন হলেন ওই এলাকার নুরুল ইসলামের ছেলে মো. আলমগীর ও মো. জাহাঙ্গীর। তারা ওই গ্রামের বাসিন্দা। দীর্ঘদিন ধরে তারা প্রসাসে ছিলেন। সম্প্রতি তারা চারজনই দেশে আসেন। 

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে তাদের পরিবারে পরকিয়া নিয়ে পারিবারিক কলহ ছিল। এর জের ধরে তারা চার ভাই সম্প্রতি বিদেশ থেকে বাড়িতে আসেন। মঙ্গলবার বিকেলে করিম তার স্ত্রীকে তালাক দিতে চাইলে শুরু হয় দ্বন্দ্ব। এক পর্যায়ে করিম তার স্ত্রী এবং সন্তানকে কোপাতে থাকেন। এসময় প্রতিবেশিরা করিমের স্ত্রী এবং সন্তানকে উদ্ধারে এগিয়ে এলে তাদের সাথে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে জাহাঙ্গীর ও আলমগীর ঘটনাস্থলে নিহত হন। ঘটনার প্রত্যক্ষদর্শীরা মো. জানে আলম জানান, বিকেলে করিম তার আরও তিনভাই রাসেল, জাহাঙ্গীর ও আলমগীরসহ ধারালো অস্ত্রসহ করিমের স্ত্রী ও কন্যাদের ওপর হামলা চালায়। এসময় প্রতিবেশীরা তাদের থামানোর চেষ্টা করলে প্রতিবেশীদের উপরও হামলা চালায় তারা। ওই হামলায় ৬ প্রতিবেশী আহত হন। এতে ক্ষিপ্ত হয়ে এলাকাবাসী তাদের চার ভাইয়ের ওপর হামলা চালায়। হামলায় ঘটনাস্থলেই আলমগীর ও জাহাঙ্গীরের মৃত্যু হয়। শুরুতে ঘটনাস্থলে পুলিশ গেলেও অবস্থা বেগতিক দেখে তারা আবার ফিরে যায়।

জাফতনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. জিয়াউদ্দিন বলেন, ‘এটি কোন রাজনৈতিক সহিংসতা নয়। এটি একটি পারিবারিক কলহের জের। এ হত্যাকান্ড কোন ভাবেই মেনে নেওয়া যায়না। পুলিশ ঘটনাস্থলে আসছে বললেও এখনো আসেনি। পরবর্তী আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।’

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. আবু জাফর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা ঘটনাস্থলে রওয়ানা হয়েছি। আরো পরে বিস্তারিত জানা যাবে। তবে পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে এটাই নিশ্চিত। আমরা আইনগত ব্যবস্থা নিচ্ছি।’ 


সময়ের আলো/আরএস/ 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close