ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সম্পাদক পরিষদের বিবৃতি
দ্রুত আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতি ও সংস্কারের রূপরেখার তাগিদ
প্রকাশ: মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৫৩ পিএম  (ভিজিট : ১৫২)
অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের কাছে দ্রুত আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি ও সরকারের এজেন্ডা বা সংস্কারের রূপরেখাকে দ্রুত জনগণের সামনে উপস্থাপনের তাগিদ দেওয়া হয়েছে বলে জানিয়েছে সম্পাদক পরিষদ।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনায় প্রধান উপদেষ্টার সঙ্গে প্রিন্ট মিডিয়ার সম্পাদকদের এক মতবিনিময় সভায় এ তাগিদ দেওয়া হয় বলে সম্পাদক পরিষদের পক্ষে সংগঠনটির সভাপতি মাহফুজ আনাম ও সাধারণ সম্পাদক দেওয়ান হানিফ মাহমুদের গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সভা প্রসঙ্গে পরে এক প্রেস ব্রিফিংয়ে প্রধান উপদেষ্টার প্রেস সচিব শফিকুল আলম বলেছেন, সবাই বলেছেন যে কমপক্ষে দুই বছর বা দুই বছরের একটু কম যাতে এ সরকারের মেয়াদ হয়। কিন্তু বেশিরভাগই যৌক্তিক সময় নিয়েও বলতে চাননি। তারা বলেছেন, যে এজেন্ডা বা যে কাজটা তারা করবেন সেই কাজটাই আসলে ঠিক করে দেবে তারা কতদিন থাকবেন।

সম্পাদক পরিষদ বলেছে, এ বিষয়টি সম্পাদক পরিষদের দৃষ্টিগোচর হয়েছে। এ সম্পর্কে সংগঠনটির বক্তব্য হলো আজকের সভায় উপস্থিত সম্পাদকদের বেশিরভাগই সম্পাদক পরিষদের সদস্য। উপস্থিত সম্পাদকদের মধ্যে কেউ কেউ প্রধান উপদেষ্টার কাছে জানতে চাওয়ার প্রেক্ষিতে ব্যক্তিগত মতামত হিসেবে সরকারের মেয়াদ নিয়ে কথা বলেছেন। মতবিনিময় সভায় উপস্থিত বেশিরভাগ সম্পাদকই সরকারের মেয়াদ নিয়ে কিছু বলেননি। তারা দ্রুত আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি, জনমানুষ ও কারখানার নিরাপত্তা এবং এ সরকারের এজেন্ডা বা রূপরেখাকে দ্রুত জনগণের সামনে উপস্থাপনের বিষয়ে বেশি তাগিদ দিয়েছেন।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সম্পাদক পরিষদ-বিবৃতি   অন্তর্বর্তী সরকার-রুপরেখা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close