ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

জুলাই-আগস্টের হত্যার বিচার দাবি চরমোনাই পীরের
প্রকাশ: মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪, ১১:৩৩ পিএম  (ভিজিট : ২০০)
জুলাই-আগস্ট মাসে হত্যাকাণ্ডের বিচার এবং গত ১৬ বছরে সংগঠিত রাজনৈতিক ও প্রশাসনিক হত্যা, গুম, মানবাধিকার লঙ্ঘনের বিচার, দুর্নীতিবাজ ও বিদেশে অর্থ পাচারকারীদের সকল সম্পত্তি ক্রোক করে রাষ্ট্রীয় কোষাগারে জমা এবং বিদেশে পাচারকৃত টাকা ফেরত আনার উদ্যোগ গ্রহণ, নির্বাচন কমিশন পুনর্গঠন করে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের জন্য সংখ্যানুপাতিক প্রতিনিধিত্ব নির্বাচন চালু। ভারতীয় পানি বণ্টন হিস্যাসহ বিভিন্ন প্রতিবাদে নরসিংদীর মাধবদীতে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে মাধবদী এস.পি ইনস্টিটিউশন মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

গণসমাবেশ প্রধান অতিথির বক্তব্য ইসলামী আন্দোলন বাংলাদেশ (শায়খে চরমোনাই) সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বর্তমান সরকারের নিকট এসব দাবি করেন। 

গণসমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ মাধবদী থানা শাখার সভাপতি আলহাজ ক্বারী আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, জাতীয় ওলামা-মাশায়েখ আইম্মা পরিষদের সাধারণ সম্পাদক মুফতি রেজাউল কারীম আবরার, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাওলানা মুহাম্মাদ বদরুজ্জামান, নরসিংদী জেলা শাখার সভাপতি আলহাজ্ব আশরাফ হোসেন ভূঁইয়া, সেক্রেটারি মাওলানা মুসা বিন কাসিম, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) মাওলানা আরিফ বিন মেহের উদ্দিন, নরসিংদী জেলা শাখার সভাপতি মুহাম্মদ খাইরুল কবির, ইসলামী আন্দোলন বাংলাদেশ মাধবদী থানা শাখার সহ-সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম প্রমুখ। 

গনসমাবেশে প্রধান অতিথি আরও বলেন, গত ১৬ বছরে সংগঠিত রাজনৈতিক ভাবে যে প্রতিহিংসা মূলক মামলা মোকাদ্দমা আওয়ামী লীগ সরকার করেছে তা থেকে সবাইকে মুক্ত করার আহ্বান জানান।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ইসলামী আন্দোলন বাংলাদেশ   চরমোনাই পীর-ফয়জুল করীম   নরসিংদী   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close