ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সাবেক আইনমন্ত্রীর ফাঁসির দাবিতে আখাউড়ায় মানববন্ধন
প্রকাশ: মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪, ১০:৫৫ পিএম  (ভিজিট : ১৬০)
ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা-আখাউড়া আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক আইনমন্ত্রী আনিসুল হকের বিরুদ্ধে হত্যার অভিযোগ তুলে তার ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে আখাউড়া উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) দুপুরে পৌর শহরের সড়ক বাজার রেলস্টেশন রোডে এ মানববন্ধন কর্মসূচি পালন করে বিএনপি। 

মানববন্ধনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা বিএনপির আহ্বায়ক জয়নাল আবেদীন আব্দু মিয়া, সদস্য সচিব ডা. খোরশেদ আলম ভুঁইয়া, পৌর বিএনপির আহ্বায়ক সেলিম ভুঁইয়া, সদস্য সচিব আক্তার খান, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউল হাসান খান সানি, উপজেলা মহিলা দলের আহবায়ক অন্তরা চৌধুরী, দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি জহিরুল ইসলাম ভুঁইয়া, যুবদল সভাপতি আল-আমীন ভুঁইয়াসহ অন্যরা।

মানববন্ধনে আখাউড়া পৌরসভার কাউন্সিল বাহার মিয়া আনিসুল হকের বিরুদ্ধে তার ভাইকে হত্যার অভিযোগ তুলে বলেন, ২০১৪ সালে উপজেলা নির্বাচনের দিন তারাগন ভোট কেন্দ্রে আমার ছোট ভাই উপজেলা যুবদল নেতা হাদিস মিয়াকে গুলি করে নৃশংস ভাবে হত্যা করে তৎকালীন অবৈধ সরকারের অবৈধ আইনমন্ত্রী আনিসুল হক ও তার ঘনিষ্ঠ সহচর সাবেক পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজলের নির্দেশে। আমরা তখন বিচার পাইনি। আমি আমার ভাই হত্যার বিচার চাই। আনিসুল হক ও তার দুষ্করদের ফাঁসি চাই।

অন্য বক্তারা বলেন, বিগত ১৫ বছর স্বৈরাচার আওয়ামী লীগ সরকারের আমলে মানুষের বাক স্বাধীনতা, মানবাধিকার ছিল না। সারাদেশের মতো কসবা-আখাউড়ায় বিএনপি অসংখ্য নেতাকর্মীসহ সাধারণ মানুষকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে। গুম, খুন করেছে। আইনমন্ত্রী আনিসুল হক এবং আওয়ামী লীগ নেতা ও সাবেক পৌর মেয়র কাজলের নির্দেশে আখাউড়ায় ক্রস ফায়ার দিয়ে মানুষকে হত্যা করেছে। তারা জনগণের জানমাল লুটপাট, জায়গা জমি দখল করে কোটি কোটি টাকা কামিয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  সাবেক আইনমন্ত্রী-আনিসুল হক   ফাঁসির দাবিতে মানববন্ধন   আখাউড়ায়-ব্রাহ্মণবাড়িয়া   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close