ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

কালিয়াকৈরে ডাক-ঢোল পিটিয়ে গণঅধিকার পরিষদের আনন্দ মিছিল
প্রকাশ: মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪, ৭:১০ পিএম  (ভিজিট : ৩৫২)
দলীয় প্রতীক পেয়ে ‘জনতার অধিকার, আমাদের অধিকার, আমাদের অধিকার দেশ হবে জনতার’ এ স্লোগানে আনন্দ মিছিল করেছে গণঅধিকার পরিষদ। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে কালিয়াকৈরে এ আনন্দ মিছিল করে দলটির নেতাকর্মীরা। 

জানা গেছে, নতুন দল হিসেবে নিবন্ধন ও প্রতীক পাওয়ায় কেন্দ্রীয় গণঅধিকার পরিষদের সহ-সভাপতি পাঠান আজাহারের নেতৃত্বে মিছিলটি উপজেলার বাইপাস মোড় থেকে বাদ্যযন্ত্র বাজিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ডে শেষ হয়। আনন্দ মিছিল শেষে বক্তব্য দেন নেতাকর্মীরা। 

গণঅধিকার পরিষদের সহ-সভাপতি পাঠান আজাহার তার বক্তব্যে বলেন, তারুণ্য নির্ভর আগামীর বাংলাদেশ গড়তে ভিপি নুরুল হক নুর ও রাশেদ খানের নেতৃত্বে গণঅধিকার পরিষদ ও তার অঙ্গ সহযোগী সংগঠন দেশের প্রতিটি জেলা ও উপজেলা পর্যায়ে আপামর জনতার কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাবে। ফ্যাসিবাদ সরকার আমাদের প্রতীক দেয়নি, এখন আমাদের দলীয় প্রতীক হয়েছে। আগামী নির্বাচনে আমরা ৩০০ আসনে নির্বাচন করবো। 

তিনি আরও বলেন, এক ফ্যাসিবাদ চলে গেছে আমরা নতুন ফ্যাসিবাদের জন্ম চাইনা। বিগত সময়ে বিএনপির সঙ্গে আমরা রাজপথে আন্দোলন করেছি। তবে এখন বিএনপির কিছু লোক আমাদের সঙ্গে ঝামেলার চেষ্টা করছে। আমি এটার প্রতিবাদ করি এবং বিএনপির কাছে এর জবাবদিহিতা চাই। আমরা কারও প্রতিপক্ষ হতে চাই না। সবাই মিলে সুন্দরভাবে দেশটাকে সুন্দরভাবে সাজাতে চাই।

এ সময় আরও বক্তব্য দেন গাজীপুর জেলা যুবঅধিকার পরিষদের সভাপতি মারুফ হোসেন, কালিয়াকৈর উপজেলা গণঅধিকার পরিষদের যুগ্ম আহবায়ক সাইদুর রহমান বিপ্লব প্রমুখ। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  গণঅধিকার পরিষদ-আনন্দ মিছিল   কালিয়াকৈর-গাজীপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close