ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

চট্টগ্রামে ওয়াসার কার্যালয় ঘেরাও, এমডির পদত্যাগ দাবিতে বিক্ষোভ
প্রকাশ: মঙ্গলবার, ৩ সেপ্টেম্বর, ২০২৪, ৬:৫২ পিএম  (ভিজিট : ১৪৮)
চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী একেএম ফজলল্লাহর পদত্যাগের দাবিতে বৈষম্যবিরোধী সচেতন নাগরিক সমাজের ব্যানারে আন্দোলন অব্যাহত আছে। তার পদত্যাগের এক দফা পালন করা হচ্ছে নানা কর্মসূচি। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) তার কার্যালয় ঘেরাও করে পদত্যাগ দাবিতে মিছিল করা হয়। 

ঘেরাও মিছিল কর্মসূচিতে ওয়াসার কর্মচারীদের পাশাপাশি কনজ্যুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) অংশ নেয়। মিছিলে স্লোগান দেয়া হয় ‘দফা এক দাবি এক, ফজলুল্লাহর পদত্যাগ’। এসময় উত্তপ্ত হয়ে ওঠে ওয়াসা এলাকা। পরে এমডিকে অবাঞ্ছিত ঘোষণা করেন বিক্ষোভকারীরা।

আন্দোলন কর্মসূচি চলার পুরো সময় প্রকৌশলী একেএম ফজলুল্লাহ তার কার্যালয়ে অবস্থান করেন। তিনি আন্দোলনকারীদের উদ্দেশে বলেন, ‘সরকারের নির্দেশনা ছাড়া তিনি পদত্যাগ করবেন না। তবে বিক্ষোভকারীরা তার পদত্যাগের দাবিতে কর্মসূচি অব্যাহত রাখেন মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত। এক পর্যায়ে সেনাবাহিনীর সদস্যরা ওয়াসা ভবনে উপস্থিত হলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।’

প্রসঙ্গত, গত রোববার (১ সেপ্টেম্বর) দুপুর থেকে ওয়াসার এমডির পদত্যাগসহ ১৭ দফা দাবিতে বিক্ষোভ কর্মসূচি পালন শুরু করে বৈষম্যবিরোধী নাগরিক সমাজ। পরদিন সোমবার চার দফা দাবিতে সাত দিনের আল্টিমেটাম দেয় জাতীয়তাবাদী শ্রমিক কর্মচারী দল। এরপর থেকে টানা আন্দোলন কর্মসূচি পালন করা হচ্ছে ওয়াসা ভবন এলাকায়। এতে ওয়াসার স্বাভাবিক কার্যক্রম বিঘ্নিত হচ্ছে বলে জানান সংশ্লিষ্টরা।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ওয়াসার কার্যালয়-ঘেরাও   এমডির পদত্যাগ দাবি-বিক্ষোভ   চট্টগ্রাম বিভাগ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close