ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

মিরসরাইয়ে জামায়াতের সাবেক আমিরের ওপর হামলা
প্রকাশ: সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪, ৯:৫৩ পিএম  (ভিজিট : ১৭২)
চট্টগ্রামের মিরসরাই উপজেলা জামায়াতের সাবেক আমির মফিজুর রহমান নিজামীর ওপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার কাটাছরা ইউনিয়নের পূর্ব বামনসুন্দর জুয়া কাজী ভূঁইয়া বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। 

হামলার শিকার মফিজুর রহমান ওই বাড়ির মৃত আমিনুল হকের ছেলে।

আহত মফিজুর রহমানের ছেলে হাসান আরিফ জানান, ২০২৩ সালে একই এলাকার হেলাল উদ্দিন, নাসির উদ্দিনসহ ১০ জনের নামে আমার মা ফিরোজা বেগম বাদী হয়ে চট্টগ্রাম চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি সিআর মামলা দায়ের করেন। ওই মামলায় হেলাল উদ্দিনের নামে ওয়ারেন্ট জারি হলে ক্ষিপ্ত হয়ে সোমবার (২ সেপ্টেম্বর) দুপুরে আমাদের বাড়িতে গিয়ে বাবার ওপর অতর্কিত হামলা চালায়। আমার আব্বা ওই মামলার সাক্ষী ছিলেন। এসময় আমার মাকে জিম্মি করে রাখে। পরে সেনাবাহিনী গিয়ে উনাকে উদ্ধার করে।

উপজেলা জামায়াতের আমির নুরুল কবির জানান, হামলায় আহত মফিজুর রহমান মস্তাননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, বিনা উস্কানিতে সম্পূর্ণ ঠাণ্ডা মাথায় সন্ত্রাসী হামলা কোন অবস্থায় বরদাস্ত করা হবে না। হামলার তীব্র নিন্দা জানিয়ে দ্রুত হামলাকারীদের চিহ্নিত করে গ্রেফতারের জোর দাবি জানান।

এই বিষয়ে জানতে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের নাম্বারে একাধিক ফোন ও এসএমএস দিয়ে সংযোগ স্থাপন করা সম্ভব হয়নি।

যোগাযোগ করা হলে জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লাহ আল হারুন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পরিদর্শন করেছেন। হামলায় আহত মফিজুর রহমানকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। হামলার ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ পাইনি।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  জামায়াতের সাবেক আমির-হামলা   মিরসরাইয়-চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close