ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

হাটহাজারীর ১৪ ইউপি চেয়ারম্যানদের বিরুদ্ধে মামলা
প্রকাশ: সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪, ৯:৪৫ এএম  (ভিজিট : ৩২৪)
চট্টগ্রাম জেলার হাটহাজারী উপজেলার ১৪ ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ ছালামকেও অভিযুক্ত করা হয়েছে। 

রোববার (১ সেপ্টেম্বর) বিকালের দিকে মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুজ্জামান।

এর পূর্বে গত শনিবার দিবাগত রাতে হাটহাজারী পৌরসভার পশ্চিম দেওয়ান নগর সন্দীপ পাড়া এলাকার হাজির তলী মসজিদ সংলগ্ন এলাকার তাসলিমা বেগম নামে এক মহিলা উক্ত মামলাটি দায়ের করেন।

উক্ত মামলায় উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ ছালামসহ উপজেলার ১৪ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ছাড়াও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান, পৌরসভার প্রশাসক ও সহায়ক কমিটির সদস্য, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর, উপজেলা এবং পৌরসভার আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও তাদের অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ ৬৫ জনকে সুনির্দিষ্ট করে এজাহার নামীয় আসামি করা হয়েছে। মামলায় আরও ৫০/৬০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

মামলার এজাহারে জানা যায়, গত ৫ আগস্ট সন্ধ্যায় পৌরসভা এলাকার হাটহাজারী বাজারের ত্রিবেণী মোড়স্থ কাঁচা বাজারের গলির ভিতরে মামলার এজাহার নামীয় ও অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীদের গুলিতে গুরুতর আহত হয় মামলার বাদী তাসলিমা বেগমের স্বামী রিকশাচালক মোহাম্মদ জামাল মোল্লা। ওই সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছে বলে উল্লেখ করা হয়।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close