ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা
প্রকাশ: সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪, ৮:০৬ এএম  (ভিজিট : ৬০২)
পঞ্চগড়ের তেঁতুলিয়ায় বিয়ের দাবিতে শাহিনুর (২৫) নামে এক প্রেমিকের বাড়িতে অনশন শুরু করেছেন এক কলেজছাত্রী।

রোববার (১ সেপ্টেম্বর) দুপুর থেকে তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের নাওয়াপাড়া গ্রামে প্রেমিকের বাড়িতে ওই কলেজছাত্রী অনশন শুরু করেন।

এদিকে কলেজছাত্রী বাড়িতে এসে বিয়ের দাবি নিয়ে অনশনে বসলে পালিয়ে যান প্রেমিক। ওই কলেজছাত্রী সাংবাদিকদের বলেন, ওই ইউনিয়নের ওই গ্রামের নজিমুল ছেলে শাহিনুর সঙ্গে তার ২ বছর থেকে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ওই সময় থেকে প্রায় ২ বছর যাবত শাহিনুরের সঙ্গে তার প্রেম চলছে। প্রেমের সূত্র ধরে প্রেমিক শাহিনুর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক গড়ে তোলেন।

এরপর তার বাড়িতে অবস্থান নিলে প্রেমিক শাহিনুর তাকে বিয়ের আশ্বাস দিয়ে তার বাড়ি থেকে পালিয়ে যায়। পরে তিনি বিয়ের দাবি নিয়ে ওই বাড়িতে অনশন শুরু করেন। অনশনের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ছেলের পরিবার সাংবাদিকদের তথ্য নিতে বাঁধা প্রদান করেন। মেয়ের সাজানো নাটক বলে দাবি করেন ছেলের পরিবার।

স্থানীয় সূত্রে জানা যায়, ছেলে মেয়ে সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিলো। তারা চাই তাদের বিয়ে হোক। এদিকে মেয়ের বাবা বলেন, আমার মেয়ে ছেলের অনশন করতেছে আমার মেয়ে বিয়ে না হলে আমি মানবো না। ওই ওয়ার্ডের স্থানীয় মেম্বার নুর ইসলাম জানান, আমরা উভয় পক্ষ বসার জন্য চেষ্টা চালাচ্ছি। 

অনশনকারী মেয়ে জানান, আমার এখানে বিয়ে না হলে আমি বিষ পান করে মারা যাব। আমি মারা গেলে এ দায় ভার ছেলে ও তার পরিবারকে বহন করতে হবে।

এ ব্যাপারে তেঁতুলিয়া মডেল থানার (ওসি) সুজয় কুমার রায় বলেন, অনশন করা কলেজছাত্রী তার পরিবারের কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close