ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রাজশাহীর পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ ৩
প্রকাশ: রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪, ১০:৪৯ পিএম  (ভিজিট : ২০২)
রাজশাহী পদ্মা নদীতে যাত্রীবাহী একটি নৌকা ডুবে তিন যাত্রী নিখোঁজ হয়েছে। রোববার (১ সেপ্টেম্বর) রাত ৮ টার দিকে পবা উপজেলার চর মাঝারদিয়ার এলাকায় এই দুর্ঘটনা ঘটে ঘটনা। 

নিখোঁজ হওয়া যাত্রীদের বিরুদ্ধে একজনের নাম মোহাম্মদ আলী। তিনি চর মাঝারদিয়ার এলাকার বাসিন্দা বলে জানা গেছে। তাৎক্ষণিকভাবে বাকিদের নাম-পরিচয় জানা যায়নি।

নৌকাডুবির ঘটনা নিশ্চিত করে চর মাঝারদিয়ার ইউনিয়নের সাবেক ইউপি সদস্য শামীম হোসেন জানান, পবার মধ্যচর থেকে ২০-২৫ জন যাত্রীবাহী একটি নৌকা চর মাঝারদিয়ার এলাকার দিকে যাচ্ছিল। এ সময় মাঝ নদীতে ঝড়-বৃষ্টির কবলে পড়ে নৌকাটি ডুবে গেলে তিন যাত্রী ব্যতীত বাকিরা সবাই সাতরে তীরে উঠে। কিন্তু তিন যাত্রী এখনো নিখোঁজ রয়েছে। 

রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সিনিয়র স্টেশন অফিসার মো. আবু সামা বলেন, ‘নৌকাডুবির ঘটনা সম্পর্কে আমাদের কাছে এখনো কোনো তথ্য আসেনি। এ ঘটনায় কেউ নিখোঁজ থাকলে আগামীকাল (২ সেপ্টেম্বর) সকালে আমাদের ডুবুরি দল উদ্ধার তৎপরতা চালাবে।’

রাজশাহীর জেলা প্রশাসক মো. শামীম আহমেদ বলেন, ‘নৌকাডুবির ঘটনাটি এখনো আমি জানি না। তবে খোঁজখবর নেওয়া হচ্ছে। দ্রুত খোঁজখবর নিয়ে যাত্রীদের উদ্ধারের চেষ্টা চালানো হবে।’

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  পদ্মা নদী-নৌকাডুবি-নিখোঁজ   রাজশাহী বিভাগ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close