ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

বগুড়ায় প্রতিপক্ষের হামলায় নারীর গর্ভপাত, আহত ৭
প্রকাশ: রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪, ৯:২৯ পিএম  (ভিজিট : ২২৬)
বগুড়া শহরে বসতবাড়িতে হামলা ও মারপিটে নারীসহ আহত সাতজন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ধারালো অস্ত্রের কোপে আহত তিনজনের অবস্থা আশঙ্কাজনক। এছাড়া অন্তঃসত্ত্বা নারীর পেটে লাথি মেরে গর্ভপাতসহ শ্লীলতাহানির অভিযোগ করা হয়েছে। 

রোববার (১ সেপ্টেম্বর) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রোগীর স্বজনরা এ অভিযোগ করেন। এর আগে গত শুক্রবার দিবাগত রাতে বগুড়া শহরের উত্তর চেলোপাড়া এলাকায় হামলা ও মারপিটের ঘটনা ঘটে। এ ব্যাপারে সদর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। 

ধারালো অস্ত্রে মাথায় ও মুখমন্ডলে আঘাতপ্রাপ্তরা হলেন- বগুড়া শহরের উত্তর চেলোপাড়ার আরজু বেপারি (৬০), জনি বেপারি (৩০), টপি বেপারি (৪৬), সবুজ বেপারি (৪০)। আহত অন্যরা হলেন- লায়েব আলী (২৯), রমজান আলী (২০) সাজু মিয়া (৪৫) এবং প্রিয়া বেগম (২৫)। আহত নারী দুই মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। পেটে লাথির আঘাতে সময়ের আগেই তার গর্ভপাত হয়েছে বলে অভিযোগ করেছেন। 

প্রিয়া বেগম বলেন, হামলাকারীরা ধারালো রামদা দিয়ে আমার স্বামীকে কুপিয়েছে। স্বামীকে বাঁচাতে গেলে আমার পেটে লাথি দিলে গর্ভপাত হয়। তারা নারীদের শ্লীলতাহানি করেছে। স্বামীর ওপর হামলা ও পৃথিবীর মুখ দেখার আগেই পেটের মধ্যে সন্তান হত্যার বিচার চাই। 

গুরুতর আহত আরজু বেপারির কন্যা সাথী বেগম জানান, উত্তর চেলোপাড়ার চিহ্নিত অপরাধী আজাদ, লেমন, কাওসার, চুন্নু, রাফসান, রাফিদ, রাকিব, মোহাম্মদ, আলমসহ বেশ কয়েকজন ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা করে। আজাদ বাহিনী মাদক, ছিনতাই, জুয়া ও চুরিসহ নানা অপরাধ সিন্ডিকেট নিয়ন্ত্রণ করে। সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তার বাবা আরজুসহ কয়েকজনকে কুপিয়েছে। হামলার সময় নারীদের শ্লীলতাহানি করেছে। এছাড়া দুটি বসতবাড়িতে হামলা ও লুটপাট করে নিয়ে গেছে। 

হাসপাতালে চিকিৎসাধীন জনি বেপারি ও টপি বেপারি বলেন, ঘটনার দিন শুক্রবার বিকেলে চেলোপাড়ার দাখিল মাদ্রাসার কক্ষে সন্ত্রাস, মাদক, জুয়া, চুরি, দাদন, চাঁদাবাজ বিরোধী বৈঠক বসে। সামাজিক নিরাপত্তা ও এলাকার শান্তির স্বার্থে স্থানীয় দুই শতাধিক জনসাধারণের সঙ্গে আরজু বেপারিসহ তার পরিবারের লোকজন সেখানে গিয়ে ছিলেন। বৈঠকে উপস্থিত থাকার কারণে ক্ষিপ্ত হয়ে উত্তর চেলোপাড়ার চিহ্নিত অপরাধী আজাদের নেতৃত্ব একদল সন্ত্রাসী তাদের ওপর হামলা করে। এখন তারাই মিথ্যা নাটক সাজিয়ে ফাঁসানোর চেষ্টা করছে বলে অভিযোগ করেন। 

বগুড়া সদর থানার পুলিশ প‌রিদর্শক (তদন্ত) ফইম উদ্দিন বলেন, মারপিটের ঘটনায় সেনাবাহিনী অভিযান চালিয়ে একজনকে আটক করেছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে। 

এদিকে উত্তর চেলোপাড়ায় হামলা চালিয়ে কলেজছাত্র নাজমুল হুদা রাফিদকে আহত করার অভিযোগে মানববন্ধন হয়েছে। শনিবার শহরের সাতমাথায় সাধারণ ছাত্র সমাজ ব্যানারে আয়োজিত মানববন্ধনে হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানানো হয়। বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে অংশ নেওয়ার জেরে হামলা করা হয় বলে দাবি করেন বক্তারা। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বসতবাড়িতে হামলা-মারপিট   হতাহত-আহত   বগুড়া   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close