ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

বিএনপির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি করলে ব্যবস্থা নেওয়া হবে: দুলু
প্রকাশ: রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪, ৮:২৪ পিএম  (ভিজিট : ৩৭৪)
বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাড. এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বিএনপির নাম ভাঙ্গিয়ে কেউ চাঁদাবাজি করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ইতিমধ্যে কয়েকজনকে বহিষ্কারও করা হয়েছে। সেজন্য সকল নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।

রোববার (১ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে শহরের আলাইপুর জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, ১৫ বছর আওয়ামী লীগ দল করেছে। এমন ব্যক্তিকে যদি বিএনপির কোনো নেতা দলে প্রবেশ করানোর চেষ্টা করে আগে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। ইতিমধ্যে এমন কয়েকজনকে বহিষ্কার করা হয়েছে। বিএনপির ভাবমূর্তি নষ্ট হতে পারে, এমন কর্মকাণ্ড যদি কেউ করে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। আপনারা ইউনিয়ন পর্যায়, ওয়ার্ড পর্যায় মিটিং করেন। আমাদের রাজনৈতিক প্রতিপক্ষরা ষড়যন্ত্র করছে। তাদের কর্মকাণ্ড এখনো চালিয়ে যাচ্ছে। 

তিনি বলেন, এই সাড়ে ১৫ বছর বিএনপিকে নিচূর্ণ করা, নেতাকর্মীদের দল থেকে ভাগিয়ে নেওয়াসহ বিভিন্ন ষড়যন্ত্র করা হয়েছে। আমাদের অনেক নেতাকর্মীকে জেল-জুলুম ও নির্যাতন করা হয়েছে। আমরা এখনো ক্ষমতায় আসেনি। আমাদের ধৈর্য ধারণ করতে হবে। সামনে নির্বাচন, সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
 
বিএনপির এই নেতা আরও বলেন, আওয়ামীলীগ সাড়ে ১৫ বছর চাঁদাবাজি করছে। মানুষের ধান, পাট লুট করেছে। স্কুল-কলেজসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠান ধ্বংস করে দিয়েছে। হাট-বাজার টেন্ডার ছাড়াই দখল করে নিয়েছে। ব্যবসায়ীদের দোকানপাট লুট করেছে। তাদের একটাই কাজ ছিল বিএনপিকে কি ভাবে সরিয়ে রাখা যায় সেই ষড়যন্ত্র। সেজন্য বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা করে রক্তাক্ত করা হতো। এখনো বিএনপিকে নিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে। অনেকে বিএনপির নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজি করছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চুর সভাপতিত্বে বক্তব্যে রাখেন সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম আহবায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন, সদর উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম মাষ্টার, সাধারণ সম্পাদক ফয়সাল আলম আবুলসহ বিএনপির বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  বিএনপি নেতা-রুহুল কুদ্দুস তালুকদার দুলু   নাটোর-রাজশাহী বিভাগ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close