ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

হাটহাজারীতে যুবকের আত্মহত্যা, ভাই বলছে ‘অভিমান’
প্রকাশ: রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪, ৬:২৮ পিএম  (ভিজিট : ১৬০)
হাটহাজারীতে মো. রুবেল (৩২) নামের এক যুবক ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। সে পেশায় একজন সিএনজি চালিত অটোরিকশা চালক ছিলো। রোববার (১ সেপ্টেম্বর) সকালের দিকে হাটহাজারী পৌরসভার পূর্ব দেওয়াননগরস্থ ৩নং ওয়ার্ডের আজিমপাড়া এলাকার শাব্বি বাপের বাড়িতে এ ঘটনা ঘটে। 
 
আত্মহননকারী রুবেল ওই বাড়ির মো. শফিকুল ইসলাম প্রকাশ শফি ভান্ডারীর ছেলে। 

নিহতের ভাই কুতুবউদ্দিন দুপুরের দিকে জানান, তখন আমি ঘুমে ছিলাম। হঠাৎ হৈচৈ শুনে ঘুম ভাঙ্গে আমার। রুবেল তার চালিত সিএনজিটি গ্যারেজে কাজ করতে দিয়েছিলো। তাই প্রায় ১৫ হাজার টাকা জোগাড় করতে হচ্ছিল। আজকে গ্যারেজ থেকে গাড়িটি আনার কথা ছিলো। ১২ হাজার টাকা ধার দেনা করে জোগাড় করা সম্ভব হলেও বাকী তিন হাজার টাকার আমার বাবার কাছে চাই সে। কিন্তু মা অসুস্থ, তিনিও নগরীর একটি হাসপাতাল থেকে চিকিৎসা নিচ্ছিলেন। কয়েকদিন পূর্বে এমআরআই করিয়ে বাড়িতে এনেছিলাম। আজ পুনরায় রিপোর্ট নিয়ে ডাক্তার দেখাতে যাবার কথা থাকলেও পরে ডেইট পরিবর্তন হয়।

তিনি আরও জানান, এই অবস্থায় বাবা এবং আমাদের হাতেও তেমন টাকা ছিলোনা। তাই তাকে টাকা দেয়া সম্ভব হয়নি। হয়তো অভিমান করেই আত্মহত্যা করতে সকালের দিকে সে ঘরের তীরের সাথে ফাঁসিতে ঝুলে পড়ে। পরে তার স্ত্রী ঘরে ঢুকে তাকে ফাঁসিতে ঝুলতে দেখে চিৎকার করলে আশেপাশের সবাই দৌড়ে গিয়ে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা করে। 

এসময় নিহতের ভাই আক্ষেপ করে বলেন, আমার ভাইকে ঝুলন্ত অবস্থা থেকে নামানোর পরও নড়াচড়া করছিলো, কিন্তু বাস স্টেশন এলাকার যানজটের কবলে পড়ে তাকে দ্রুত হাসপাতালে নেয়া সম্ভব না হওয়ায় বাঁচাতে পারলাম না। 

প্রতিবেশী রিয়াদ জানান, নিহত রুবেলের ফাহিয়া (১১), জান্নাতুল মাওয়া (৮) নামে দুই মেয়ে এবং মাহির নামের ছয় বছর বয়সী একটি পুত্র সন্তান আছ ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক রণি দেব জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছিলো।

হাটহাজারী মডেল থানার সেকেন্ড অফিসার বিভাস কুমার সাহা আত্মহত্যার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকলে বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তর করা হবে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  যুবকের আত্মহত্যা   হাটহাজারী-চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close