ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

জমি ও পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে ৩ জনকে পুড়িয়ে, ১ জনকে কুপিয়ে জখম
প্রকাশ: শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১১:৫৮ পিএম  (ভিজিট : ৮২৪)
সাভারের জমি ও পাওনা টাকা নিয়ে বিরোধের জেরে একজনকে কুপিয়ে জখম ও তিনজনের গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে ভুক্তভোগী পরিবার।

শনিবার (৩১ আগস্ট) বিকেলে এনাম মেডিকেলে গিয়ে ভুক্তভোগী পরিবারের সাথে কথা বলে ও অভিযোগের সূত্রে বিষয়টি জানা গেছে। এর আগে, ২৮ আগস্ট দুপুরে সাভারের ভাকুর্তা ইউনিয়নের ভাকুর্তা বাজারে এ ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে স্থানীয় এনাম মেডিকেল কলেজ ও রাজধানীর বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত আরিফুল রহমান লিটনের সাথে ভুক্তভোগী আশরাফ উদ্দিনের দীর্ঘদিন ধরে জমিজমা ও পাওনা টাকা নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এই ঘটনার জের ধরে গত ২৮ আগস্ট আশরাফ উদ্দিনকে ভাকুর্তা বাজারে একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে আরিফুর রহমান লিটন (৪৫), নাজিম উদ্দিন নাজু (৩৫), স্বপন মোল্লা (৩৬), তানভীর (২২), আমান উল্লাহ (৪৫), সজল (৩০) ও কুদ্দুস (৩৩)।

এ সময় খবর পেয়ে ঘটনাস্থলে আশরাফ উদ্দিনের তিন ভাতিজা ছুটে এলে মোটরসাইকেল থেকে পেট্রোল বের তাদের গায়ে ছিটিয়ে দিয়ে আগুন ধরিয়ে দেয়  । এ সময় তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজনে এগিয়ে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এই ঘটনায় ধারালো অস্ত্রের আঘাতে আহত হন- আশরাফ উদ্দিন (৩৯)। আর অগ্নিদগ্ধ হয় মেহেদী (১৬), রিমন (১৭) ও ওসমান (১৫)। 

ভুক্তভোগী আহত আশরাফ উদ্দিন বলেন, দীর্ঘদিন ধরে লিটনের সাথে পাওনা টাকা চাওয়ায় নিয়ে দণ্ড চলে আসছিল। কয়েকদিন আগে আমাকে টাকা চাওয়ায় আমাকে প্রানে মেরে ফেলার হুমকিও দেয় লিটন। পরে ২৮ তারিখ ভাকুর্তা বাজারে আমাকে একা পেয়ে ১০/১৫জনের দলবল নিয়ে আমার উপর অতর্কিত হামলা চালায়। তারা লাঠি সোটা দিয়ে মারধরের এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে আমার মাথা কোপ দেয়। খবর শুনে আমার ভাতিজারা এগিয়ে আসলে তাদের গায়ে পেট্রোল ছিটিয়ে আগুন ধরিয়ে দেয়। এ ঘটনায় আমার তিন ভাগিনার শরীরের অনেকাংশ পুড়ে গেছে আগুনে। আমরা সকলে এখন হাসপাতালে ভর্তি। আমি আইনশৃঙ্খলা বাহিনীর কাছে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এবিষয়ে জানতে চাইলে সাভার মডেল থানার ওসি মো. আতিকুর রহমান বলেন, এঘটনার অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close