ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

দুর্বৃত্তের গুলিতে হাটহাজারীর দুই আ.লীগ নেতা নিহত, আহত ২২
প্রকাশ: শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪, ১২:১৬ পিএম  (ভিজিট : ২১০)
নগরীর অক্সিজেন-কুয়াইশ সড়কে একটি কমিউনিটি সেন্টার সংলগ্ন কপিল উদ্দিন সড়ক নামক স্থানে দুর্বৃত্তের গুলিতে মো.আনিস (৩৫) ও মাসুদ কায়ছার (৩০) নামের দুই আ.লীগ নেতা নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আনিস শিকারপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি এবং মাসুদ যুবলীগ সদস্য। তারা হাটহাজারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ইউনুস গণি চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত।

জানা যায়, হাটহাজারী থানাধীন পশ্চিম কুয়াইশ ৯নং ওয়াডস্থ ওসমান আলী মেম্বার বাড়ি মৃত মো.ইসহাকের পুত্র দুই সন্তানের জনতা আনিস এবং একই এলাকার বিল্লা বাড়ির মৃত মো.রফিকের পুত্র মাসুদ কায়ছার কুয়াইশ অক্সিজেন সড়ক দিয়ে যাওয়ার পথে দৃবৃত্তরা  মোটরসাইকেল থেকে তাদের লক্ষ্য করে গুলি করলে আনিস ঘটনাস্থলে নিহত হয়। ঘটনায় গুরুতর আহত মাসুদকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। এ ঘটনার পর পর দক্ষিণ কুয়াইশ এলাকার ৮ নং ওয়ার্ডের সোহেল নামের এক যুবকও গুলি বিদ্ধ হয়েছে বলে জানা গেছে। সে ওই ওয়ার্ডের আবদুল খালেকের পুত্র। গুলাগুলির এ ঘটনায় ২০ জনের অধিক আহত হয়েছে বলে জানা গেছে। আহতদের অনেককেই স্থানীয় একটি হসপিটালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।

শিকারপুর ৯নং ওয়ার্ড মেম্বার ওমর নিহতের ঘটনার সত্য স্বীকার করে রাত ১১ টার দিকে জানান, গুলাগুলিতে দুইজন নিহত হয়েছে এবং ৮নং ওয়ার্ডের দিকে আরও একজন গুলি বিদ্ধ অবস্থায় পড়ে আছে বলে জেনেছি। নিহত আনিস শিকারপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি এবং মাসুদ যুবলীগ সদস্য। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে বলেও জানিয়েছেন তিনি।

মিকারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল খালেক ঘটনার সত্যতা স্বীকার করলেও কেনো কারা এই ঘটনা ঘটিয়েছে তা জানাতে পারেননি।

হাটহাজারী থানাধীন মদুনাঘাট তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ (আইসি) মহিউদ্দীন সুমন গুলাগুলির ঘটনার দুইজন নিহত হওয়ার সত্যতা স্বীকার করেছেন।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close