ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ক্ষতিগ্রস্ত এলাকায় সহায়তাকলে ছারছীনার পীর যা বললেন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪, ২:২৪ পিএম  (ভিজিট : ৭৪৪)
পৃথিবীর সকল বালা মুসিবত আমাদের হাতের কামাই। মানুষ ধীরে ধীরে ইসলাম থেকে দূরে সরে যাওয়ায় আল্লাহ তায়ালা তার বান্দাদের প্রাকৃতিক দুর্যোগ দিয়ে সতর্ক করে থাকেন। আমাদের উচিত আল্লাহ তায়ালার হুকুম মেনে নিয়ে সে অনুযায়ী জীবন যাপন করা এবং আমাদের কৃতকর্মের জন্য আল্লাহর কাছে বেশি বেশি তওবা ইস্তেগফার করা। বৃষ্টি ও উজানের ঢলে বন্যায় প্লাবিত অঞ্চলের বানভাসি মানুষের জন্য মানবিক সহায়তা নিয়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনকালে ছারছীনা দরবার শরীফের বর্তমান গদ্দিনিশীন পীর ছাহেব আলহাজ্ব মাওলানা শাহ্ আবু নছর নেছারুদ্দীন আহমাদ হুসাইন এ কথা বলেন। 

বৃহস্পতিবার (২৯ আগস্ট) উজানের ঢলে ক্ষতিগ্রস্ত ফেনী, কুমিল্লা ও নোয়াখালী জেলার বিভিন্ন এলাকার ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ কার্যক্রম পরিচালিত হয়। এ সময় পীর ছাহেব নিজে ফেনী জেলার সদর উপজেলাধীন ছনুয়া ইউনিয়নের রাহি মাদ্রাসার ত্রাণ কার্যক্রম পরিদর্শন করেন। ছারছীনা দরবার শরীফের হেমায়েতে ইসলাম মিশন ফান্ড থেকে এই সহায়তা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর নায়েবে আমীর ও দারুন্নাজাত সিদ্দিকীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা আ. খ. ম. আবু বকর সিদ্দিক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের অধ্যাপক ড. হাফেজ মাওলানা মোঃ রুহুল আমিন, বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মাওলানা মোঃ হেমায়েত বিন তৈয়্যেব, সহ-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ মিজানুর রহমান প্রমুখ।

পরে ছারছীনার পীর ছাহেব আলহাজ্ব মাওলানা শাহ্ আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন ক্ষতিগ্রস্ত বানভাসিদের ও বৈষম্য বিরোধী আন্দোলনে হতাহতদের সহ দেশ জাতি ও মুসলিম উম্মাহর শান্তি কামনায় বিশেষ মুনাজাত করেন।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close