ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

মতলব উত্তরে পাকা সড়কে গর্তের সৃষ্টি হওয়ায় জনদুর্ভোগ
প্রকাশ: বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ৯:২৯ পিএম  (ভিজিট : ১৮৪)
মতলব উত্তরের  সাহেব বাজার-হরিনা মোড় পাকা সড়কে বড় বড় গর্তের সৃষ্টি হওয়ায় জনদুর্ভোগ চরমে। এতে ঝুঁকি নিয়ে চলাচল করছে যানবাহন ও পথচারী। বিশেষ করে রসুলপুর, শাহাবাজ কান্দি এলাকায় বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। এ কারণে সড়কটিতে পথচারী ও যানবাহন চলাচল ব্যাহত হচ্ছে। এতে প্রায়ই দুর্ঘটনার কবলে পড়তে হচ্ছে তাদের।

রসুলপুর গ্রামের আতিকুর রহমান দুলাল বলেন, দীর্ঘদিন ধরে সড়কটি ভেঙে বড় গর্তের সৃষ্টি হয়েছে। কিন্তু মেরামত করা হচ্ছেনা। এতে ঝুঁকি নিয়ে চলাচল করতে হচ্ছে আমাদের।

সুজাতপুর বাজারে মাইক্রোবাস চালক রনি মিয়া বলেন, রাস্তাটি ভেঙে বড় গর্তের সৃষ্টি হওয়ায় ঝুঁকি নিয়ে চলছি আমরা। তাই সড়কটি দ্রুত মেরামতের দাবি জানাই।

ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদ সদস্য গোলাম নবী খোকন বলেন, বৃষ্টির পানি জমে সড়কটি ভেঙে বড় গর্তের সৃষ্টি হয়েছে। এতে প্রায়ই দুর্ঘটনা ঘটছে। রাস্তাটি মেরামতের জন্য আমি উপজেলা প্রকৌশলীর সাথে কথা বলেছি। কিন্তু কোনো প্রতিকার পাচ্ছি না।

চাঁদপুর সড়ক ও জনপথ বিভাগের (সওজ) সড়ক শাখা-মতলব সড়ক উপ-বিভাগ এর উপ-সহকারী প্রকৌশলী (অ.দা.) মো. মারুফ হোসেন বলেন, বিষয়টি খোঁজ নিয়ে খুব শিগগির সড়কটি মেরামত করা হবে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close