ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩
প্রকাশ: বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ৮:৪৮ পিএম  (ভিজিট : ১৩৪)
রাজশাহীর গোদাগাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এই দুই দুর্ঘটনায় ঘটেছে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে। এর মধ্যে পিকআপের ভ্যানের ধাক্কায় এক নারী ও বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার দুই আরোহী মারা যায়।

বুধবার (২৮ আগস্ট) সকালে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে উপজেলা সদরের ফায়ার সার্ভিসের মোড় এবং রাজাবাড়ীহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে।

নিহতরা হলেন- উপজেলার নাজিরপুর গ্রামের মজিবর রহমানের মেয়ে মর্জিনা খাতুন (৫০), গোদাগাড়ী পৌরসভার শ্রীমন্তপুর এলাকার তাজিমুল ইসলামের ছেলে মনিরুল ইসলাম (৫০) ও বুজরুকপাড়া এলাকার মিলন আলী (৩৮)। এদের মধ্যে মনিরুল ইসলাম একটি ব্যাটারিচালিত অটোরিকশার চালক ছিলেন। তার অটোরিকশার যাত্রী ছিলেন মিলন আলী।

তিনজনের মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান। তিনি জানান, সকালে প্রাতভ্রমণে বের হয়েছিলেন মর্জিনা খাতুন। মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় একটি পিকআপ পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মর্জিনা নিহত হন। পিকআপটি তাকে মেরে পালিয়ে যায়।

এদিকে সকাল সাড়ে ৮টার দিকে উপজেলা সদরের ফায়ার সার্ভিসের মোড়ে অটোরিকশা নিয়ে মহাসড়কে উঠছিলেন মনিরুল ইসলাম। এ সময় একটি যাত্রীবাহী বাস অটোরিকশাটিকে চাপা দিলে চালক মনিরুল ইসলাম ও যাত্রী মিলন আলী ঘটনাস্থলেই মারা যান।

ওসি জানান, অটোরিকশাকে চাপা দেওয়ার ঘটনায় বাসচালককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে সড়ক আইনে মামলা করা হয়েছে। মর্জিনা খাতুনের মৃত্যুর ঘটনাতেও থানায় আলাদা আরেকটি মামলা করা হয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close