ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কটিয়াদীতে অপহৃত স্কুল শিক্ষার্থী উদ্ধার
প্রকাশ: বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ৭:০০ পিএম  (ভিজিট : ২৯০)
কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার হলি ক্রিসেন্ট পাবলিক স্কুলের শিক্ষার্থী সাইফা আক্তার সারাকে (৭) অপহরণের ১২ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার মধ্যরাতে সেনাবাহিনী ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে কিশোরগঞ্জ শহরের বড়বাজার এলাকার আফতাব আবাসিক হোটেল থেকে তাকে উদ্ধার করে। তবে অপহরণকারীকে আটক করা সম্ভব হয়নি।

জানা যায়, অপহৃত সাইফা আক্তার সারা উপজেলার জালালপুর গ্রামের মো: শফিকের মেয়ে ও কটিয়াদী হলি ক্রিসেন্ট পাবলিক স্কুলের নার্সারিতে পড়ে। মঙ্গলবার দুপুরে স্কুল ছুটির পর সাইফা বাড়িতে না ফেরায় স্বজনরা তার খোঁজে স্কুলে আসে। 

এ সময় সহপাঠীরা জানান, অজ্ঞাত এক ব্যক্তি নিজেকে সাইফার মামা পরিচয় দিয়ে তাকে সাথে নিয়ে গেছে। তারপর সম্ভাব্য আফত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজখবর ও মাইকিং করে কোথাও তার সন্ধান পাওয়া যায়নি। বিকালে অপরিচিত নম্বর থেকে অপহরণকারী মোবাইল ফোনে শিশুটির বাবার কাছে মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় কটিয়াদী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

এরপর পুলিশ ঘটনাস্থল ও আশপাশের সিসিটিভির ফুটেজ দেখে ঘটনায় জড়িত অপহরণকারীকে চিহ্নিত করে। পরে তথ্য প্রযুক্তির সাহায্যে তার অবস্থান নিশ্চিত হয়ে সেনাবাহিনী ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে অক্ষত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে। তবে অপহরণকারী মোবারক হোসেনকে আটক করা সম্ভব হয়নি। অভিযানের
বিষয়টি টের পেয়ে আগেই পালিয়ে যায় সে।

সাইফা আক্তার সারার বাবা মো: শফিক জানান, এ ঘটনায় কটিয়াদী থানায় একটি মামলা দায়ের করেছি। অপহরণকারী মোবারক হোসেন (২৪) কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের উত্তর চরপুক্ষিয়া গ্রামের মন্তির মিয়া ওরফে আঃ ছাত্তারের ছেলে।

কটিয়াদী মডেল থানার ওসি গোলাম সারোয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় অপহৃত স্কুল শিক্ষার্থীকে উদ্ধার করা হয়। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close