ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

ফরিদগঞ্জে চেয়ারম্যানের অনিয়ম-দুর্নীতির বিচারের দাবিতে বিক্ষোভ
প্রকাশ: বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ৪:৫৫ পিএম  (ভিজিট : ১৪০)
ফরিদগঞ্জের রুপসা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফ হোসেন খানের অনিয়ম-দুর্নীতি ও তার সকল অপরাধের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন নেতৃবৃন্দ ও এলাকাবাসী।

বুধবার (২৮ আগস্ট) সকালে বিশাল মিছিল বের করে স্থানীয় গৃদকালিন্দিয়া বাজারসহ ইউনিয়নের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে ইউনিয়ন পরিষদের সামনে এসে বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করে।

এ সময় তারা অবিলম্বে চেয়ারম্যানের অনিয়ম-দুর্নীতির বিচার ও পদত্যাগ দাবি জানান।

তারা আরও বলেন, চেয়ারম্যান শরীফ হোসেন খানের অত্যাচারে ইউনিয়নের সাধারণ মানুষ অতিষ্ঠ। চাঁদাবাজি, কিশোর গ্যাং, ক্ষমতার অপব্যবহার ও মানুষের সম্পদ লুষ্ঠনসহ সকল অপরাধের হোতা এই শরীফ খান। আমরা তার সকল অপরাধ শনাক্ত করে বিচারের দাবি জানাচ্ছি। 

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের জুনায়েদ খান, শাকিব খান, আরমান হোসেন, নাদিম হোসেন, রিফাত, অমিত ধনীদার, আশিক হোসেন প্রমূখ।

উল্লেখ্য: গত ৭ আগস্ট রাতে ইউনিয়ন পরিষদ থেকে চাল চুরি করা অবস্থায় চেয়ারম্যানের বাড়ির কেয়ারটেকারকে অবরুদ্ধ করে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ। পরে তারা সেনাবাহিনীকে খবর দেয়। সেনাবাহিনীর সদস্যরা পরিষদে এসে চেয়ারম্যানের বাড়ির কেয়ারটেকারকে আটক করে। পরে তাকে সাথে নিয়ে চেয়ারম্যানের বাড়িতে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ টিসিবির চাল, তেল, ডাল, চিনি, কম্বল এবং ৫০ পিছ ককটেল উদ্ধার করে তা জব্দ করে নিয়ে আসে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close