ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

সাতক্ষীরায় জেল পালানো ৫ আসামি গ্রেফতার
প্রকাশ: মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ১০:৪৪ পিএম  (ভিজিট : ১৮০)
সাতক্ষীরা জেলা কারাগার থেকে পালিয়ে যাওয়া ৫ জন আসামিকে জেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব। আসামিরা জেল থেকে পালিয়ে এলাকায় নতুন করে নাশকতা সৃষ্টির চেষ্টা চালাচ্ছিল বলে র‌্যাব জানায়।

গ্রেফতার আসামিরা হলো- সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ভেটখালী গ্রামের কেরামত গাজীর ছেলে নুরুজ্জামান গাজী (৪৪), একই উপজেলার মাহমুদপুর গ্রামের মুনছুর আলীর ছেলে মো. মোশারফ হোসেন (৪৪), বংশীপুর গ্রামের সামছুর গাজীর ছেলে মো. আবু সাঈদ (২৭), পাটকেলঘাটা থানার হাজরাপাড়া গ্রামের লুৎফর মোড়লের ছেলে সুলতান মোড়ল (২৬) ও সদর উপজেলার ফয়জুল্লাহপুর গ্রামের আহাদ শেখের ছেলে আক্তারুল ইসলাম (৩২)।

র‌্যাব-৬ সাতক্ষীরার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সুযোগ নিয়ে গত ৫ আগস্ট বিকেলে সাতক্ষীরা জেলা কারাগারের কারা রক্ষীদেরকে মারপিট করে জেল গেটের তালা ভেঙে কারাগার থেকে আসামিরা পালিয়ে যায় এবং অন্যান্য আসামিদেরকে পালাতে সহায়তা করে। আসামিরা সাতক্ষীরা জেলা কারাগার থেকে বের হয়ে দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে পেট্রোল বোমা, ককটেল, দাহ্য পদার্থ ব্যবহারসহ দাঙ্গা ও সন্ত্রাসী কার্যক্রমের মাধ্যমে জেলা কারাগারের ভিতরে ভাঙচুর করে, আগুন জ্বালিয়ে দিয়ে জেল কারাগারের সকল নথিপত্রসহ বিপুল পরিমাণ সরকারি সম্পদ ক্ষতি সাধন করেছে এবং কারাগারের জিনিসপত্র লুটপাট করে নিয়ে যায়।
 
কারাগার থেকে বের হয়ে তারা সাতক্ষীরা জেলার বিভিন্ন এলাকায় নাশকতা কার্যক্রম করে। এই সংক্রান্তে সাতক্ষীরা সদর থানায় একটি নাশকতা মামলা রুজু করা হয়। এ প্রেক্ষিতে র‌্যাব-৬, সিপিসি-১, সাতক্ষীরার একটি আভিযানিক দল নাশকতা কারীদেরকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৬ আগস্ট) আভিযানিক দলটি জানতে পারে যে জেলার সদর থানা, পাটকেলঘাটা ও শ্যামনগর থানা এলাকায় জেল পলাতক ও নাশকতার মামলার এজাহারনামীয় আসামিগণ অবস্থান করছে। এসময় রাতে পৃথক অভিযানে আসামিদের স্ব স্ব এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আসামিদেরকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আজ (মঙ্গলবার) দুপুরে আদালতের মাধ্যমে আসামিদেরকে কারাগারে পাঠানো হয়েছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  জেল পালানো আসামি গ্রেফতার   সাতক্ষীরা-খুলনা বিভাগ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close