ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

খালে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু
প্রকাশ: মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ৯:১৬ পিএম  (ভিজিট : ২৫০)
খালে মাছ ধরতে গিয়ে সীতাকুণ্ডে পানিতে ডুবে রায়হান উদ্দিন রাজু নামের আইআইইউসির এক মেধাবী শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে সীতাকুণ্ডের বগাচতর ভূঁইয়ারহাট এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত রায়হান উদ্দিন উপজেলার পূর্ব সৈয়দপুর গ্রামের এনায়েতুল্লা হুজুর বাড়ির মো. ছলিমুল্লাহ খানের বড় ছেলে। ইউপি সদস্য সজল কুমার শীল বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে দিকে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের বগাচতর ভূঁইয়ারহাট খালে মাছ ধরার জন্য জাল ফেলে রায়হান। এ সময় সে জাল তুলে আনতে গিয়ে গভীর খালে তলিয়ে যায় এবং সাঁতার না জানায় গভীর খালের পানিতে ডুবে যায়। নিখোঁজের প্রায় আধ ঘণ্টা পর জেলেদের জালে রায়হানের দেহ আটকা পড়ে এবং সেখান থেকে দ্রুত সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথেই তার মৃত্যু হয়। 

স্থানীয় বাসিন্দা মো. আলাউদ্দিন বলেন, রায়হানের মৃত্যুর ঘটনা অত্যন্ত দুঃখজনক। সে মেধাবী শিক্ষার্থী ছিল। তার আরেকজন ছোট ভাই আছে। কিন্তু সে বুদ্ধি প্রতিবন্ধী। রায়হানের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু   সীতাকুণ্ড-চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close