ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পল্লী বিদ্যুৎ সমিতির গণছুটি কর্মসূচি প্রত্যাহার
প্রকাশ: মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ৬:৩০ পিএম  (ভিজিট : ৩২০)
অন্তর্বর্তীকালীন সরকার, ছাত্র সমন্বয়ক, সুশীল সমাজ তথা আপামর জনসাধারণের অনুরোধে এবং দেশের বন্যা পরিস্থিতি বিবেচনায় গণছুটি কর্মসূচি প্রত্যাহার করেছে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীরা। 

মঙ্গলবার (২৭ আগস্ট)  বিকেলে পল্লী বিদ্যুৎ সমিতি বৈষম্য বিরোধী আন্দোলনের পক্ষে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেয়া হয়।

আন্দোলনের সমন্বয়ক প্রকৌশলী রাজন কুমার দাস, আসাদুজ্জামান ও আব্দুল হাকিম এর যৌথ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বন্যা পরিস্থিতিসহ দেশের সামগ্রিক অবস্থা বিবেচনায় এবং পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের দাবি সমূহ বাস্তবায়নের লক্ষ্যে দ্রুত সময়ের মধ্যে কার্যকর পদক্ষেপ গ্রহণের শর্তে কর্মসূচি প্রত্যাহার করা হলো।  বিকেলে বিদ্যুৎ ভবনে বিদ্যুৎ বিভাগের সচিব, ঊর্ধ্বতন কর্তৃপক্ষ এবং পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যানের সঙ্গে বৈঠক শেষে কর্মসূচি প্রত্যাহারের ঘোষণা দেন তারা। 

আন্দোলনরত পল্লী বিদ্যুৎ সমিতির সমন্বয়করা জানান, পল্লী বিদ্যুতায়ন বোর্ড ও পল্লী বিদ্যুৎ সমিতিকে একীভূত করে অভিন্ন সার্ভিস কোড বাস্তবায়ন এবং চুক্তিভিত্তিক ও অনিয়মিতদের চাকরি নিয়মিত করার দুই দফা দাবিতে আমরা নিয়মতান্ত্রিক আন্দোলন চালিয়ে আসছি। মন্ত্রণালয়ের দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে আরইবি এবং পল্লী বিদ্যুৎ সমিতির বিদ্যমান বৈষম্য নিরসনে গত শনিবার (২৪ আগস্ট) ৮০টি পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে ৭২ ঘণ্টার আলটিমেটাম দেয়া হয়েছিল। 

১৪ কোটি মানুষের নিরপচ্ছিন্ন বিদ্যুৎ সেবার স্বার্থে আধুনিক ও টেকসই বিতরণ ব্যবস্থা বিনির্মাণ এবং উন্নত গ্রাহক সেবার জন্য অরইবির রিফরমেশন জরুরি। দেশের মানুষের দুর্ভোগের কথা বিবেচনায় আমরা কর্মসূচি প্রত্যাহার করেছি, দাবি বাস্তবায়নে প্রয়োজন হলে জনসাধারণের সহযোগিতা কামনা করি।

সময়ের আলো/এম 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close