ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

মহেশপুর সীমান্ত থেকে ঢাকার যুবলীগ নেতা অনিক গ্রেফতার
প্রকাশ: মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ৬:১৮ পিএম  (ভিজিট : ২৫৪)
ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্তে থেকে বৈষম্য বিরোধী আন্দোলনে ছাত্র হত্যা মামলার অন্যতম আসামি ঢাকা বাড্ডার তারেক আহাম্মেদ অনিক (৩২) ওরফে ‘কিলার অনিক’ নামের এক যুবলীগ নেতা গ্রেফতার করেছে ৫৮ বিজিবি। মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে মহেশপুর থানায় সোপর্দ করে বিজিবি।

গ্রেফতার অনিক ঢাকা জেলার বাড্ডা থানার উত্তর বাড্ডা ভাওয়ালিয়া পাড়া সুতীভোলা গ্রামের আবু তাহেরের ছেলে। তার বাবা ঢাকা মহানগর যুবলীগের সহ-সভাপতি এবং তিনি ঢাকা ৩৮ নং ওয়ার্ডের যুবলীগের একজন কর্মী। 

খালিশপুর-৫৮ বিজিবির উপ-পরিচালক মেজর মোল্লা ওবায়েদুর রহমান জানান, সোমবার (২৬ আগস্ট) ভোরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় ছাত্র হত্যা মামলার অন্যতম আসামি অনিক মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে পালিয়ে যাচ্ছে। সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশ করবে এমন গোপন সংবাদ ব্যাটালিয়নের একটি চৌকশ টহল দল সীমান্ত নিকটবর্তী মাটিলা গ্রামের এক বাঁশ বাগানের মধ্যে অবস্থান নেয়। পরে বিজিবি সদস্যরা জানতে পারে মাটিলা গ্রামের বাঁশ বাগানের পাশে মেহগনি বাগানে একজন লুকিয়ে আছে। এমন খবরে বিজিবি টহল দল ওই এলাকা ঘিরে ফেলে। এক পর্যায়ে অনিক দৌড়ে পালানোর চেষ্টা করলে বিজিবি তাকে আটক করে।

বিজিবির জিজ্ঞাসাবাদে অনিক ছাত্র হত্যাসহ একাধিক হত্যা মামলায় সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তার নামে ঢাকা বাড্ডা থানায় হত্যা মামলাসহ ৪টি মামলা রয়েছে। তারেক আহম্মেদ অনিক ঢাকা বাড্ডা এলাকায় কিলার অনিক নামে পরিচিত বলে জানিয়েছেন বিজিবি’র ওই কর্মকর্তা। আত্মগোপনের জন্য অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারত হয়ে ইটালিতে যেতে চেয়েছিলেন বলে সে জানায়।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  হত্যা মামলা-আসামি   মহেশপুর সীমান্ত-যুবলীগ নেতা গ্রেফতার   ঝিনাইদহ   




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close