ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

পাবনায় সড়ক দুর্ঘটনায় রূপপুর প্রকল্পের শ্রমিক নিহত
প্রকাশ: মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ২:১৫ পিএম  (ভিজিট : ২১৪)
পাবনার ঈশ্বরদীতে ড্রামট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের সাইফুল ইসলাম (৪৪) নামে একজন নিহত হয়েছেন। এই ঘটনায়  মোটরসাইকেলে থাকা আরোহী আরো দু'জন গুরুতর আহত হয়েছেন। নিহত ব্যক্তি রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্পে একটি বিদেশি কোম্পানিতে কাজ করতেন। 

মঙ্গলবার (২৭ আগস্ট)  সকালে শহরের পোস্ট অফিস মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত সাইফুল ইসলাম (৪৪) নাটোরের লালপুর উপজেলার ভবানীপুর পশ্চিমপাড়া হাজিরহাট গ্রামের মকবুল হোসেনের ছেলে।আহতরা হলেন লালপুর উপজেলার রামকান্তপু গ্রামের রাজন হোসেন (২২) এবং আসমাউল মোল্লা (৪৭)। প্রতিদিনের ন্যায় আজও তারা মোটরসাইকেলে রূপপুর প্রকল্পে কাজে যাচ্ছিলেন বলে জানা গেছে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, লালপুরের দিক থেকে একটি মোটরসাইকেলে চড়ে তিনজন রূপপুর প্রকল্পের দিকে যাচ্ছিলেন।সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে ঈশ্বরদী শহরের প্রধান সড়ক দিয়ে যাওয়ার সময় পোস্ট অফিস মোড়ে একটি দ্রুতগামী ড্রামট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সাইফুল নিহত হন। গুরুতর আহত দু'জনকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। পরক্ষণেই তাদেরকে রাজশাহী মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে। 

ঈশ্বরদী থানা পুলিশের উপপরিদর্শক (এস আই) জুলহাস উদ্দিন মুঠোফোনে জানান, দুর্ঘটনার পরপরই খবর পেয়ে তারা মরদেহ উদ্ধার এবং আহতদের চিকিৎসায় ঈশ্বরদী হাসপাতালে পাঠান। তবে এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে সিনিয়র অফিসারের নির্দেশক্রমে আইনগত ব্যবস্থা নিবেন।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close