ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

কঙ্গনার ‘এমার্জেন্সি’ নিষিদ্ধের দাবি
প্রকাশ: সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ৬:১৬ পিএম  (ভিজিট : ১৫৪)
বিতর্কিত মন্তব্যে করে সব সময় আলোচনায় থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। আগামী ৬ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে তার সিনেমা ‘এমার্জেন্সি’। 

ইন্দিরা গান্ধী তার দীর্ঘ কর্মজীবনজুড়ে প্রতিবেশি দেশের সঙ্গে যুদ্ধ, রাজনৈতিক অস্থিরতা এবং বিভিন্ন চ্যালেঞ্জের সম্মুখীন হওয়া ইন্দিরা গান্ধী কীভাবে সেসব ঘটনা একা হাতে রেখেছিলেন, ট্রেলারে সেই ঝলকও দেখা গেল। সম্প্রতি এই সিনেমার প্রচারে গিয়ে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীকে নিয়ে কথা বলে বিতর্কে জড়ালেন এই অভিনেত্রী। তার কথায় ‘গান্ধী পরিবারে জন্ম হওয়ার কারণেই ইন্দিরা নানা সুযোগ-সুবিধা পেয়েছেন। ইন্দিরা হলেন, ভারতীয় রাজনীতির ‘স্টারকিড’।

কঙ্গনা বললেন, ‘জীবনের সব ক্ষেত্রে ইন্দিরা গান্ধী একটু বেশিই পেয়ে গিয়েছেন। নেপো সিস্টেমের মাধ্যমেই তিনি রাজনীতিতে এসেছিলেন। প্রধানমন্ত্রীকন্যা হওয়াতেই তার এত সুযোগসুবিধা। জীবনে কোনো স্ট্রাগল নেই। তবে হ্যাঁ, ইন্দিরা খুবই আত্মবিশ্বাসী ছিলেন। যখনই সমালোচনার মুখে পড়েছেন, তখনই সব সমালোচনাকে হারিয়ে নিজস্ব মতামত তৈরি করেছেন।’

অন্যদিকে, ‘এমার্জেন্সি’ ছবিকে নিষিদ্ধ করার আবেদন জানিয়েছেন ‘শিরোমণি গুরু দ্বারা প্রবন্ধক কমিটি’-র সভাপতি হরজিন্দর সিং ধামি। তার অভিযোগ, কঙ্গনার এই ছবিতে শিখ সম্প্রদায়ের মানুষকে বিচ্ছিন্নতাকামী হিসেবে দেখানো হয়েছে। এর পেছনে গভীর ষড়যন্ত্র রয়েছে বলেও দাবি করেন তিনি। উপযুক্ত পদক্ষেপের জন্য আবেদন করেছেন কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রনালয়কে। এর আগেও শিখ সম্প্রদায়ের রোষানলের মুখে পড়েছিলেন কঙ্গনা। তার বিরুদ্ধে মামলাও হয়েছিল।

সময়ের আলো/এম 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close