ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

রামপুরায় ছুরিকাঘাতে এইচএসসি পরীক্ষার্থী নিহত
প্রকাশ: শনিবার, ২৪ আগস্ট, ২০২৪, ১০:১২ পিএম আপডেট: ২৪.০৮.২০২৪ ১০:২৬ পিএম  (ভিজিট : ১৬১)
রাজধানীর রামপুরায় ছুরিকাঘাতে হাফিজুর রহমান (১৮) নামে এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। আহত হয়েছেন আকাশ আহমেদ (১৭) নামে আরেক শিক্ষার্থী। হাফিজ সিদ্ধেশ্বরী কলেজ থেকে এবার উচ্চ মাধ্যমিক পরিক্ষা দিচ্ছিলেন। 

শনিবার (২৪ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে পশ্চিম রামপুরা ওয়াবদা রোড জাহাজ বিল্ডিংয়ের সামনে এই ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাত সাড়ে ৮টার দিকে হাফিজকে মৃত ঘোষণা করেন।

আহত আকাশ জানান, সে নিজে মোহাম্মদপুরের ঢাকা উদ্যান সরকারি কলেজের উচ্চ মাধ্যমিক ২য় বর্ষের ছাত্র। থাকেন পশ্চিম রামপুরা ওয়াবদা রোড এলাকায়। দেশের বন্যা দুর্গতদের সহায়তার জন্য তারা ফাণ্ড কালেকশনেরর জন্য জাহাজবিল্ডিং মাহমুদ ডেকোরেটরের সামনে বাক্স তৈরি করছিলেন। তখন হঠাৎ ৫-৬ জন এসে অতর্কিত তাদের উপর আক্রমণ করে। ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। রক্তাক্ত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক হাফিজকে মৃত ঘোষণা করেন। তবে কোন কারণে তাদের উপর এই হামলা করেছে সে বিষয়ে কেউ কিছু জানে না বলে দাবি করেছে বন্ধুরা।

মৃত হাফিজের চাচাতো ভাই মাহবুবুর  রহমান বলেন, হাফিজদের বাসা পশ্চিম রামপুরা ওলন রোড এলাকায়। বাবার নাম মো. লুৎফর রহমান। হাফিজ সিদ্ধেশ্বরী ডিগ্রি কলেজ থেকে এবার উচ্চ মাধ্যমিক পরিক্ষা দিচ্ছিল। গত ৫ আগস্টর দিন হাজিপাড়া এলাকা থেকে কিছু পোলাপান আসে হাফিজের বন্ধুদের এক বন্ধুকে খুজতে। না পেয়ে হুমকি ধামকি দিয়ে চলে যায়। ধারণা করা হচ্ছে আজকে আবারও তারাই জাহাজবিল্ডিং এলাকায় আসে।  এবং হাফিজসহ আকাশকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।  তাদের নাম পরিচয় জানতে পারি নাই। তবে সেখানে সিসিটিভ আছে।  ফুটেজ দেখলে সবাইকে চেনা যাবে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, হাফিজের পা, কোমরসহ বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তার মরদেহটি মর্গে রাখা হয়েছে। আর আহত আকাশের পাজরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close