ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন আমির খসরু
প্রকাশ: শনিবার, ২৪ আগস্ট, ২০২৪, ২:০৬ পিএম  (ভিজিট : ৩৮৬)
লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা চর কাদিরায় বন্যা দুর্গত অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বিএনপি কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী আলহাজ আমির খসরু মাহমুদ। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং দেশ নায়ক তারেক রহমানের নির্দেশে লক্ষ্মীপুর জেলা কমলনগর উপজেলার বিএনপির উদ্যোগে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার  (২৪ আগস্ট) দিনব্যাপী উপজেলার চর কাদিরা ইউনিয়নের বিভিন্ন এলাকায় পানিবন্দি কয়েক হাজার পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক মন্ত্রী আলহাজ আমির খসরু মাহমুদ  বলেছেন, বৃহত্তর নোয়াখালী সব পানির নিছে। বিগত সরকার পানি নিষ্কাশনের জন্য কোটি কোটি টাকা খরচ করেছে। কিন্তু পানি কি নামে। এটা কি নদীর জোয়ারের পানি? এটা ইন্ডিয়ার পানি। জোয়ারের পানি আসে আবার নেমে যায়। বৃষ্টির পানি রোদ না হলে সহজে নামবে না। এ সময় তিনি আশ্রয়কেন্দ্রে আসা মানুষের বিএনপির দলীয় নেতাকর্মীদের পক্ষ থেকে সর্বাত্মক সাহায্য করার আশ্বাস দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব বিএনপির শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, সহশিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এবিএম আশরাফ উদ্দিন নিজান, কমলনগর উপজেলা চেয়ারম্যান মাওলানা খালেদ সাইফুল্লাহ, জেলা বিএনপির সদস্য সচিব শাহাবুদ্দিন সাবু যুগ্ম সাধারণ সম্পাদক এড,হাসিবুর রহমান হাসিব। কমলনগর উপজেলা বিএনপির সদস্য সচিব নুরুল হুদা চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে উপজেলা বিএনপির বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


সময়ের আলো/এএ/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close