ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

অন্ডকোষে চাচীর কামড়ে ভাতিজা নিহত
প্রকাশ: শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪, ৬:৪৭ পিএম  (ভিজিট : ৩৩৬)
কুমিল্লার দাউদকান্দি উপজেলার সুন্দলপুর মডেল ইউনিয়নের দশপাড়া গ্রামে গাছ লাগানোকে কেন্দ্র করে চাচীর কামড়ে মো. সুমন(৩৮) নামের এক যুবকের মুত্যুর অভিযোগ পাওয়া গেছে। নিহত সুমন দশপাড়া গ্রামের মৃত শাহজালালের ছেলে। সে নারায়ণগঞ্জ পানি উন্নয়ন বোর্ডে সরকারি চাকরি করতেন। সেনাবাহিনী ঘাতক চাচী পারুল, চাচা আলী মিয়া ও তার ছেলে চাচাতো ভাই রাব্বিকে গ্রেফতার করেছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) সন্ধ্যার পর উপজেলার দশপাড়া গ্রামের নিজ বাড়িতে এ ঘটনা ঘটেছে। দাউদকান্দি মডেল থানার ওসি মো.মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর উপজেলার সুন্দলপুর মডেল ইউনিয়নের দশগ্রামে বাড়ির সীমানায় কলা গাছের চারা লাগানোকে কেন্দ্র করে চাচী পারুল ও সুমনের মার সাথে ধস্তাধস্তি হয়। ওই সময় সুমনের মা মাটিতে পড়ে যায়। সুমন তার মাকে ওঠাতে গেলে এক পর্যায়ে চাচী পারুল সুমনের অন্ডকোষে জোড়ে কামড় দিলে ঘটনাস্থলে সুমন মারা যায়।

স্থানীয়রা ঘটনাস্থল থেকে সুমনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সেনাবাহিনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সুমনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত সুমনের ১২ বছরের একটি মেয়ে ও একটি ছেলে সন্তান রয়েছে। মেয়ে পঞ্চম শ্রেণীর ছাত্রী।

এলাকাবাসী ঘাতক চাচী পারুল, চাচা আলী মিয়া, ও তার ছেলে চাচাতো ভাই রাব্বিকে আটক করে রাখে, এ খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ যৌথভাবে ঘটনাস্থলে গিয়ে তাদেরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।আটককৃতরা হলেন-আলী মিয়া পিতা-তাইজুদ্দিন,তার স্ত্রী ঘাতক পারুল ও তাদের ছেলে রাব্বি সর্বসাং দশপাড়া গ্রাম।

দাউদকান্দি মডেল থানার ওসি মো.মোজাম্মেল হক জানান, শুক্রবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলমান রয়েছে।

সময়ের আলো/জিকে




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close