ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

খালের পানিতে ভাসছিল গৃহবধূর মরদেহ
প্রকাশ: শুক্রবার, ২৩ আগস্ট, ২০২৪, ৩:১৮ পিএম  (ভিজিট : ২০৪)
যশোরের অভয়নগর উপজেলার সিদ্দিপাশা ইউনিয়নে খালের পানিতে ভাসমান অবস্থায় মিম খাতুন (২০) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে উপজেলার সিদ্দিপাশা ইউনিয়নের রামনগর গ্রামে ওয়াবদার খালের পানির মধ্যে। 

অভয়নগর থানা সূত্রে জানা গেছে, শুক্রবার (২৩ আগস্ট) সকাল আনুমানিক ৯টার দিকে এলাকাবাসী সংবাদের ভিত্তিতে অভয়নগর থানা পুলিশ খবর পেয়ে ৮ নং সিদ্ধিপাশা ইউনিয়নের রামনগর গ্রামে ওয়াবদার খাল থেকে স্থানীয় লোকজনের সহায়তায় ওই নারীর মরদেহ উদ্ধার করে। এরপর মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে। সুরতহাল রিপোর্ট প্রস্তুত কালে মৃতের গলার বাম পাশে দুটি কালচে দাগ ও মুখমন্ডলে হালকা দাগ দেখতে পায়

নিহত ওই গৃহবধূর হলেন মিম খাতুন (২০)। তার স্বামী মো. রমজান আলী। সে যশোরের অভয়নগর থানার রামনগর গ্রামের ইয়াছিন মোল্লার মেয়ে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভিকটিম মিমের স্বামীর বাড়ি নড়াইল জেলার কালিয়ায় হলেও তার মা না থাকায় ভিকটিম বাবার বাড়িতে বসবাস করেন। তার স্বামী মাঝে মাঝে বেড়াতে আসে। গতকাল (বৃহস্পতিবার) ভিকটিম মিম খাতুন রাতের খাওয়া দাওয়া শেষে রাত আনুমানিক ১০টার দিকে তার ৮ মাসের শিশু সন্তানসহ বাবার বাড়িতে বসতঘরের একটি কক্ষে ও পাশের কক্ষে তার ছোট ২ ভাই ঘুমিয়ে পড়ে। তার বাবা ইয়াসিন মোল্লা মৎস্য ঘের পাহারা দেওয়ার জন্য মাঠে মৎস্য ঘেরে যায়। আজ (শুক্রবার) ভোর আনুমানিক ৬টার সময় ভিকটিমের বাড়ি হতে অনুমান ২০০ গজ দূরে ওয়াবদার খালের মধ্যে পানিতে তার মৃতদেহ পাওয়া যায়। 

অভয়নগর থানা পুলিশ ভিকটিমের মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করার জন্য মৃতদেহ ময়নাতদন্তের নিমিত্তে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। যশোর জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  

অভয়নগর থানা পুলিশ কর্তৃক আইনানুগ কার্যক্রম অব্যাহত আছে বলে জানান অভয়নগর থানার ওসি এস এম আকিকুল ইসলাম। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  খালের পানি-গৃহবধূর মরদেহ   অভয়নগর-যশোর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close