ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

হাটহাজারীতে পরিত্যক্ত ভবনে মিলল ব্যবসায়ীর লাশ
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪, ১১:৩০ পিএম  (ভিজিট : ২১৪)
হাটহাজারীতে দৌলত শরীফ (৫২) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ । বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকালের দিকে উপজেলার উত্তর ফরহাদাবাদ এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।  

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, বৃহস্পতিবার (২২ আগস্ট) বিকেল সাড়ে পাঁচটার দিকে উপজেলার উত্তর ফতেয়াবাদ ধোপার দিঘির পাড়স্থ চট্টগ্রাম-খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কের পাশে পরিত্যক্ত একটি ভবনের নিচে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে তার পকেটে থাকা এনআইডি কার্ড কার্ড পাওয়া যায়। এনআইডি কার্ডের ঠিকানামতে উপস্থিত জনতা তাকে (নিহত ব্যক্তি) উত্তর মাদার্শা ইউনিয়নের বদিউল আলম হাটের আবদুর রহমান ডাক্তার বাড়ির মৃত ফজল করিমের পুত্র বলে জানায়।  তবে কেনো কিভাবে কখন ওই ব্যক্তি মারা গেছে তা কেউ জানাতে পারেননি। 

পরে হাটহাজারী মডেল থানা পুলিশকে ঘটনা জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় বলে জানা গেছে। 

এদিকে লাশটি দেখার পর স্থানীয় সংবাদকর্মী রফিক নিজের ফেসবুক থেকে একটি লাইভ দিলে নিহতের স্বজনরা ঘটনাস্থলে গিয়ে উক্ত লাশের পরিচয় সনাক্ত করেন। নিহত ব্যক্তি উপজেলার গড়দুয়ারা ইউনিয়নের দৌলত শরীফ পৌর সদরের হাটহাজারী বাজারের একজন ব্যবসায়ী। তিনি গতকাল (বুধবার) থেকে নিখোঁজ ছিলেন বলে জানান তার নিকট আত্মীয় শহীদুল। 

শহিদুল জানান, ওনার পকেটে যে এনআইডি কার্ড পাওয়া গেছিলো ওটা ছিলো ওনার শালার। উত্তর মাদার্শা বদিউল আলমহাট ওনার শ্বশুর বাড়ি। এক পুত্র ও তিন কন্যা সন্তানের পিতা দৌলত শরীফ এক সময় প্রবাসী ছিলেন, গত কয়েক বছর পূর্বে প্রবাস থেকে এসে হাটহাজারী বাজারে ব্যবসা করছিলেন তিনি। 

জানতে চাইলে হাটহাজারী মডেল থানার সেকেন্ড অফিসার বিভাস কুমার সাহা সন্ধ্যা সাতটার দিকে জানান, খবর পেয়ে মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণের প্রক্রিয়া চলছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে ওই ব্যক্তির মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব হবে বলেও জানান তিনি।

সময়ের আলো/আরআর


আরও সংবাদ   বিষয়:  ব্যবসায়ীর লাশ উদ্ধার   হাটহাজারী-চট্টগ্রাম  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close