ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

তোপের মুখে হোয়াটসঅ্যাপে পদত্যাগ পত্র পাঠালেন অধ্যক্ষ
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০২৪, ৮:০২ পিএম  (ভিজিট : ২৮৬)
শিক্ষার্থীদের তোপের মুখে পদত্যাগ করেছেন হবিগঞ্জের লাখাই মুক্তিযোদ্ধা সরকারি ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাবেদ আলী। বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে লাখাই উপজেলা নির্বাহী অফিসারের নিকট হোয়াটসঅ্যাপে পদত্যাগ পত্রের কপি পাঠান তিনি। 

লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা বিষয়টি নিশ্চিত করে বলেন, ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাবেদ আলী পদত্যাগ করেছেন, সেনাবাহিনীর উপস্থিততে বিক্ষোভকারী শিক্ষার্থীদের ক্লাসে ফেরার আহ্বান করা হয়েছে। 

এর আগে বেলা পোনৈ ১০টা থেকে দুপুর পোনৈ ৩টা পর্যন্ত নানান অনিয়ম দুর্নীতির অভিযোগ এনে টানা সপ্তম দিনের মতো এ অধ্যক্ষের  পদত্যাগের দাবিতে লাখাই টু হবিগঞ্জ আঞ্চলিক সড়ক অংশের উপজেলা পরিষদ গেইটে সড়ক অবোধ করে বিক্ষোভ করতে থাকেন শিক্ষার্থীরা। ফলে দীর্ঘ যানজট তৈরি হয়ে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে সেনাবাহিনীর একটি টিম ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করার চেষ্টাকালীন সময় ঐ উপজেলা নির্বাহী কর্মকর্তা উপস্থিত হয়ে ঐ অধ্যক্ষ পদত্যাগ করেছেন মর্মে বক্তব্যে ঘোষণা দেন। পরে শিক্ষার্থীরা আনন্দ উল্লাস করে ঘটনাস্থল ত্যাগ করে। পূর্বে অত্র কলেজের শিক্ষক/কর্মচারীরা কর্মবিরতি চালিয়ে যাচ্ছিলেন। 

ভারপ্রাপ্ত অধ্যক্ষ জাবেদ আলী স্বাক্ষরিত পদত্যাগপত্রে বলা হয়, ‘শারীরিক অসুস্থতার জন্য ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব থেকে পদত্যাগ করিলাম।’

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  শিক্ষার্থীদের বিক্ষোভ-অধ্যক্ষের পদত্যাগ   লাখাই-হবিগঞ্জ  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close