ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

কুয়েটের হলে হলে প্রশাসনের অভিযান
প্রকাশ: মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ১০:৪৬ পিএম  (ভিজিট : ১৮৪)
খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) প্রশাসনের উদ্যোগে আবাসিক হলে হলে তল্লাশি অভিযান চালানো হয়েছে। মঙ্গলবার (২০ আগস্ট) সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত এ অভিযানের সময় সেনা ও পুলিশ বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে, আগামীকাল বুধবার (২১ আগস্ট) সন্ধ্যা ৬টায় খুলবে আবাসিক হল। এ জন্য একদিন আগেই হলে হলে প্রশাসনের অভিযান চালানো হয়েছে বলে জানিয়েছেন কুয়েটের ছাত্র কল্যাণ পরিচালক ড. মোহাম্মদ সুলতান মাহমুদ। এ সময় ছাত্রলীগের নিয়ন্ত্রণাধীন বিভিন্ন হলের কক্ষ থেকে মাদকের বোতল ও মাদক সেবনের বিভিন্ন আলামত পাওয়া যায়। এছাড়া যেসকল কক্ষ প্রশাসেনর সন্দেহ হয়েছে সে কক্ষগুলোও তল্লাশি করা হয়। 

সাধারণ শিক্ষার্থীদের নিরাপত্তার কথা বিবেচনা করে এই অভিযান পরিচালনা করা হয়েছে বলে জানান কর্তৃপক্ষ। আগামী ২৫ আগস্ট থেকে কুয়েটে ক্লাস শুরু হওয়ার কথা রয়েছে।

এর আগে গত ১২ আগস্ট কুয়েটের ভাইস চ্যান্সেরর (ভিসি) প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার ও প্রো ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সোবহান মিয়া ব্যক্তিগত কারণ দেখিয়ে পদত্যাগ করেন। এসময় সিদ্ধান্ত হয় পূর্ণকালীন অথবা ভারপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর রাষ্ট্রপতি কর্তৃক নিয়োগ না পাওয়া পর্যন্ত কুয়েটের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মুহাম্মদ মাছুদ ভাইস-চ্যান্সেলর এর দায়িত্ব পালন করবেন। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  আবাসিক হলে প্রশাসনের অভিযান   কুয়েট  




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close