ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় ২ বাইক আরোহীর মৃত্যু
প্রকাশ: সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ৯:৪৬ পিএম  (ভিজিট : ১৬৮)
সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। সোমবার (১৯ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা-ভোমরা সড়কের আলিপুর সবির বাঁশতলা নামক স্থানে এই ঘটনা ঘটে। স্থানীয় জনতা ঘাতক ট্রাকটি আটক করেছে।

নিহতরা হলো- সাতক্ষীরা সদর উপজেলার আলিপুর ইউনিয়নের আলিপুর মাঝেরপাড়া গ্রামের মো. খলিলুর রহমানের ছেলে মো. সাইফুল ইসলাম (৩৩) ও আলিপুর দিঘীর পাড় এলাকার মৃত মো. নুর আলী সরদারের ছেলে মো. আব্দুল হান্নান সরদার (৫৪)। আব্দুল হান্নান সরদার পেশায় একজন ভাড়ায় মোটরসাইকেল চালক।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাইফুল ইসলাম ও আব্দুল হান্নান একটি মোটরসাইকেলে ভোমরা স্থলবন্দর এলাকা থেকে আলিপুরের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে আলিপুর সবির বাঁশতলা নামক স্থানে পৌঁছালে ভোমরাগামী একটি দ্রুত গতির ট্রাক তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলেই মারা যায় চালক আব্দুল হান্নান। গুরুতর আহত অবস্থায় অরোহী সাইফুল ইসলামকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় জনতা ঘাতক ট্রাকটি আটক করেছে। তবে এর চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহতদের মরদেহ তাদের পরিবারের সদস্যরা নিজ নিজ বাড়িতে নিয়ে গেছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ট্রাকের ধাক্কা-বাইক আরোহীর মৃত্যু   সাতক্ষীরা  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close