ই-পেপার সোমবার ৭ অক্টোবর ২০২৪
সোমবার ৭ অক্টোবর ২০২৪

টাকার অভাবে চিকিৎসা হচ্ছে না গুলিবিদ্ধ রবিনের, পঙ্গুত্বের শঙ্কা
প্রকাশ: সোমবার, ১৯ আগস্ট, ২০২৪, ৭:৪৬ পিএম  (ভিজিট : ২৩২)
লক্ষ্মীপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীদের সঙ্গে আওয়ামী লীগের সংঘর্ষে ১১ জন নিহত হয়েছেন। এর মধ্যে সাতজন ক্ষমতাসীন দলের এবং চারজন সরকারবিরোধী বিক্ষোভকারী। আহত হয়েছেন উভয় পক্ষের অর্ধশতাধিক।

জানা গেছে, লক্ষ্মীপুরের বিতর্কিত আওয়ামী লীগ নেতা আবু তাহেরের ছেলে উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপুর চালানো গুলিতে চার আন্দোলনকারী নিহত হয়েছেন। এ সময় গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন আরও ২০ জন আন্দোলনকারী। এর মধ্যে মোহাম্মাদ রবিন কমলনগর ১নং চর কালকিনি ইউনিয়নের শফিকের ছেলে। 

আহত রবিন জানান, আমি বিএনপি পরিবারের সদস্য। বিগত দিনে অবৈধ আওয়ামী লীগের জুলুম নির্যাতন শিকার হয়েছি। অবৈধ আওয়ামী লীগের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম রাজপথে ছিলাম। গত ৪ আগস্ট বিকেলে লক্ষ্মীপুর জেলায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকারীদের ওপর পৌরসভার তমিজ মার্কেটের পাশে নিজ বাসা থেকে তাহেরপুত্র টিপু ও তার সহযোগীরা আন্দোলনকারীদের লক্ষ্য করে গুলি করেন। এতে আমি ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়। এ সময় দুইটি গুলি আমার বাম পায়ে লাগে।

তিনি আরও জানান, তারপর স্থানীয় ছাত্র জনতা আমাকে উদ্ধার করে লক্ষ্মীপুর মর্ডান হাসপাতালে নিয়ে যায়। সেখানে একটি অপারেশন করে  তারপর আমাকে হস্তান্তর করেন। নোয়াখালী সদর হাসপাতালে ওইখানে একটি বড় অপারেশন হয়। আর্থিক সমস্যার কারণে বাকি চিকিৎসা করতে পারি নাই। তারপর আমাকে বাড়িতে নিয়ে আসে। বর্তমানে আমার চিকিৎসা অভাবে পঙ্গুত্ব বরণের শঙ্কা থাকায় আমি সকলের নিকট আর্থিক সাহায্য যাচ্ছি।

‘পাশাপাশি আমার আহতের খবর শুনে কমলনগর রামগতি সাবেক দুইবারের সংসদ সদস্য এবিএম আশ্ররাফ উদ্দিন নিজান আমার খোঁজ খবর নেন। এবং চর কালকিনি ইউনিয়নের বিএনপির সাধারণ সম্পাদক মো. সুমনের মাধ্যমে আর্থিক সহযোগিতা করেন। আমি আবারও আমার চিকিৎসার জন্য দোয়া ও আর্থিক সহযোগিতা চাই।’

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  ছাত্র আন্দোলন   টাকার অভাব-চিকিৎসা বঞ্চিত   গুলিবিদ্ধ রবিন   লক্ষ্মীপুর  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close