ই-পেপার রোববার ৬ অক্টোবর ২০২৪
রোববার ৬ অক্টোবর ২০২৪

নবীনগরে আগুনে কৃষকের তিন গরুসহ গোয়ালঘর পুড়ে ছাই
প্রকাশ: রবিবার, ১৮ আগস্ট, ২০২৪, ১০:৫৪ পিএম  (ভিজিট : ৩১৮)
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আগুনে কৃষকের তিনটি গরুসহ গোয়ালঘর পুড়ে ছাই হয়ে গেছে। রোববার (১৮ আগস্ট) সকালে উপজেলার নাটঘর সড়কপাড়ায় কৃষক মো. আব্দুর রহমান মিয়ার গোয়ালঘরে এই ঘটনা ঘটে। 

সরেজমিনে গিয়ে জানা যায়, রোববার (১৮ আগস্ট) সকালে গোবর পরিষ্কার করার জন্য রান্নাঘর থেকে উড়া (বাঁশের পাত্র) দিয়ে ছাই এনে গোয়ালঘরে রাখা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সেই ছাই থেকে গোয়ালঘরে রাখা পাটে আগুন ধরে যায়। পরে মুহূর্তেই সেই আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়ে। পাশের মসজিদ এর মাইক দিয়ে আগুন নেভানোর ঘোষণা দিলে, খবর পেয়ে আশপাশের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে তিনটি গরু, চাল, নগদ টাকাসহ পুরো গোয়ালঘর পুড়ে ছাই হয়ে যায়। আগুনে প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে। এতে কৃষক পরিবারটি অসহায় হয়ে পড়েছে। 

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) মো. হুমায়ুন বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারটি খুব অসহায়। আজ (রোববার) আগুনে পুড়ে তিনটি গরুসহ গোয়ালঘরের আসবাব পত্র পুড়ে ছাই হয়েছে। এতে প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে। স্থানীয় প্রশাসনকে আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারটির আর্থিক সহযোগিতা করার জন্য বিনীত আহ্বান জানাচ্ছি। 

এ বিষয়ে নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তানভীর ফরহাদ শামীম বলেন, এ বিষয়ে অবগত হয়েছি, আর্থিক সহযোগিতার জন্য জেলা প্রশাসকের বরাবর আবেদন করা হবে।

সময়ের আলো/আরআই




আরও সংবাদ   বিষয়:  আগুন-অগ্নিকাণ্ড   নবীনগর-ব্রাহ্মণবাড়িয়া  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: সৈয়দ শাহনেওয়াজ করিম, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close